ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৪ জুলাই ২০২১ ৯ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শনিবার ২৪ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

ঈদ শেষ না হতেই কর্মস্থলে ফেরার লড়াই
শরীফুল ইসলাম, চাঁদপুর
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১, ২:২০ পিএম আপডেট: ২৩.০৭.২০২১ ৯:৪৬ এএম | অনলাইন সংস্করণ  Count : 76

কাল থেকে কঠোর বিধিনিষেধ আরোপ করায় চাঁদপুর লঞ্চঘাটে বেড়েছে যাত্রীদের চাপ। একদিকে চাঁদপুর থেকে কর্মস্থলে যেমন ফিরছেন মানুষ। অন্যদিকে ঢাকায় আটকে পড়া ঈদ ঘরমুখো মানুষও লঞ্চে করে বাড়ি ফিরতে শুরু করেছে। প্রত্যেকটি লঞ্চে ছিল যাত্রীদের উপচেপড়া ভিড়। ধারণ ক্ষমতার বাইরে যাত্রী নিয়ে ঘাট ছাড়ছে এবং আসছে লঞ্চগুলো। এতে করে করোনা সংক্রমণ ঝুঁকি থেকেই যাচ্ছে। 

চাঁদপুর লঞ্চঘাটে মালিক প্রতিনিধি বিল্পব সরকার বলেন, ভোর ৬টা থেকে যাত্রীরা ঘাটে আসতে শুরু করেছে। যাত্রী অনুযায়ী লঞ্চ কম রয়েছে। যার কারনে সব লঞ্চেই যাত্রীদের চাপ লক্ষ করা যায়। শুধু যে চাঁদপুর থেকে মানুষ ঢাকা যাচ্ছে তা নয়, ঢাকা থেকেও অনেক যাত্রী চাঁদপুরে আসছেন।


চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোজাহেদুল ইসলাম বলেন, বেলা বাড়ার সাথে সাথে লঞ্চঘাটে যাত্রীর চাপ বাড়ছে। লঞ্চঘাটের ভিতরে এবং বাইরে আমাদের নৌ পুলিশের সদস্যরা কাজ করছে। কোথাও কোন ধরনে অপ্রিতিকর ঘটনা ঘটেনি।

চাঁদপুর বিআইডব্লিউটিএর উপ-পরিচালক কায়সারুল ইসলাম বলেন, বিধিনিষেধ মেয়াদ না থাকায় অনেকে ছুটে চলেছেন। এখন কোন লঞ্চের সিডিউল নেই। যাত্রী পরিপূর্ণ হলেই ঘাট ছেড়ে যাচ্ছে লঞ্চগুলো। শৃঙ্খলায় আমাদের সাথে নৌ পুলিশ, কোস্টগার্ড কাজ করছে। ২৩ জুলাই কঠোর বিধিনিষেধ শুরু হবে। তাই  আগামী ৫ আগস্ট পর্যন্ত চাঁদপুর থেকে সকল রুটের যাত্রীবাহী লঞ্চ বন্ধ থাকবে।

/টিএম/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]