ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৫ জুলাই ২০২১ ৯ শ্রাবণ ১৪২৮
ই-পেপার রোববার ২৫ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

ত্রিশালে রাস্তা পাকা করার দাবিতে মানববন্ধন
ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১, ৪:০৯ পিএম আপডেট: ২২.০৭.২০২১ ৬:২৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 134

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কাঁঠাল ইউনিয়নের দড়িকাঁঠাল গ্রামের রাস্তা পাকাকরনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (২২ জুলাই) সকালে উপজেলার কাঁঠাল ইউনিয়নের দড়িকাঁঠাল এলাকায় সাধারন জনগন, স্কুল, কলেজের শিক্ষার্থীসহ সকল শ্রেণীর হাজারো মানুষ রাস্তা পাকা করনের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচীতে অংশ গ্রহন করেন।

সরেজমিনে জানা যায়, উপজেলার উকিলবাড়ী মোড় থেকে বানিয়াধলা কালিরবাজার পর্যন্ত সাড়ে ৭ কিলোমিটার সড়ক। এর মধ্যে সাড়ে ৩ কিলোমিটার রাস্তা পাকা করা হলেও খানাখন্দে ভরা। বাকী ৪ কিলোমিটার রাস্তা কাঁচা হওয়ায় চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে।

বিক্ষোভে অংশ নিয়ে এলাকাবাসী জানান, এ রাস্তা উপজেলার একমাত্র কাঁচা রাস্তা। দীর্ঘদিন এ রাস্তাটি পাকা করনের দাবী জানানু হলেও রাস্তা পাকা করন করা হয়নি। এই রাস্তা দিয়ে হাজার হাজার মানুষের  চলাচলে চরম দূর্ভোগ পোহাতে হয়। এ রাস্তার কারণে ব্যবসা বানিজ্য ও রোগী নিয়ে যাওয়া অসম্ভব হয়ে পড়েছে। 

মানববন্ধন ও বিক্ষোভ শেষে হাসানুজ্জামান নয়নের সঞ্চালনায় বক্তব্য রাখেন নুরজাহান চক্ষু হাসপাতালের পরিচালক ডা. কবীর রায়হান, দড়িকাঠাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ফজলুল করিম, এম আর এস ব্রিকসের ম্যানেজার মাহাবুবুল আলম রতন, এসকে এফকে ট্রের্ডাসের মালিক নাজমূল করিম পারভেজ, আরপি গ্র্পের ম্যানেজার আহসানুল করীম পুলক প্রমুখ।

এ সময় বক্তারা দাবি জানান, উকিলবাড়ী মোড় থেকে বানিয়াধলা কালিরবাজার পযর্ন্ত এ এলাকার একমাত্র রাস্তা। সরকার প্রধানের কাছে আমাদের দাবি আমাদেও দীর্ঘ দিনের চাওয়া এ রাস্তাটি যেন দ্রুত সময়ের মধ্যে পাকা করার ব্যবস্থা করেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]