ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৪ জুলাই ২০২১ ৯ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শনিবার ২৪ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

ত্রিশালে ঢাকামুখী মানুষের ভিড়
ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১, ৭:২০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 107

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল বাসস্ট্যান্ড,বইলর,সাইনর্বোড,বগারবাজার এলাকায় ঢাকামুুখি মানুষের ভীর লেগে আছে। আগামীকাল শুক্রবার সকাল ৬ টা থেকে কঠোর লকডাউনের কথা রয়েছে। তাই ঈদুল আযহায় ঘরে ফেরা মানুষ কর্মস্থলে ফেরার জন্য বাস,ট্রাক,লেগুনা ইত্যাদি যা পাচ্ছে তাদিয়েই ঢাকা কর্মস্থলে ফেরার চেষ্টা করছে।

ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় গার্মেন্টস কর্মী আজিজুল বলেন, ঈদে বাড়ি আসছিলাম,কাল থেকে লকডাউন চাকরি হারানোর ভয়ে নারায়নগঞ্জের উদ্দেশে রওনা হয়েছি। কিন্তু কোন গাড়ি পাচ্ছি না। গাড়ি পেলেও ভাড়া দিগুণ চাচ্ছে। কষ্ট করে হলেও ঢাকায় পৌছাতে হবে।

আরেক নারঅ গার্মেন্টসকর্মী রোকেয়ার সাথে কথা বললে তিনি বলেন, ঈদের আগেরদিন ঢাকা থেকে বেশি টাকা ভাড়া দিয়ে বাড়িতে আসি। আমি গাজীপুর চাকরি করি, সরকার লকডাউনে গার্মেন্টস বন্ধ দিবে কিনা জানি না। তাই যত কষ্ট হোক কর্মস্থলে পৌছাতে হবে।

কাল শুক্রবার থেকে ১৪ দিনের কঠোর লকডাউনের কথা রয়েছে। গার্মেন্টস বন্ধ থাকবে কিনা এখনো কোন নির্দেশনা আসে নাই। তাই ঈদে ঘরে ফেরা মানুষ ছুটছেন কর্মস্থালে। মানুষ ট্রাক,বাস যা পাচ্ছে দ্বিগুন ভাড়া দিয়ে ঢাকা,গাজীপুর,নারায়ণগঞ্জের উদ্দেশে রওনা হয়েছে।

/এমএইচ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]