ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৪ জুলাই ২০২১ ৯ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শনিবার ২৪ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

বিরামপুর সীমান্তে বেপরোয়া চলাফেরায় ৩২ জনের জরিমানা
বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১, ১০:৫৩ পিএম আপডেট: ২৩.০৭.২০২১ ১:০২ এএম | অনলাইন সংস্করণ  Count : 108

দিনাজপুরের বিরামপুরে সীমান্তে মাদকসেবন করতে আসায় ও আইন অমান্য করে মোটরসাইকেল চালানোর অপরাধে ৩২টি মামলায় ৩২ জনের বিভিন্ন অঙ্কের মোট ১৯ হাজার ৮০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (২২ জুলাই) বিকেল ৩টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত পৌরশহরের ঢাকামোড় ও কাটলাবাজারের ধানহাটি মোড়ে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার। আটক অধিকাংশেরই বাড়ি রংপুরের পীরগঞ্জ, খালাসপীর, গাইবান্ধার পলাশবাড়ি, গোবিন্দগঞ্জ, বগুড়ার মোকামতলা ও দিনাজপুরের বিরামপুর ও পাশর্^বতী বিভিন্ন উপজেলায়। আটককৃতরা মোটরসাইকেল যোগে বিরামপুর সীমান্ত এলাকায় মাদকসেবন করতে এসেছিল এবং তাদের অনেকেরই গাড়ির কোনো বৈধ কাগজপত্র ছিল না।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার বলেন, ‘ঈদের ২য় দিনে বিরামপুর শহরে যানজট কমানো, অনাকাঙ্খিত দুর্ঘটনা হ্রাস এবং সীমান্ত এলাকায় মাদকসেবীদের  বেপরোয়া আনাগোনা নিয়ন্ত্রণের লক্ষ্যেই এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এ অভিযানে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত এর নেতৃত্বে থানা পুলিশের একটি টিমের সর্বাত্মক সহযোগিতা করেছেন।’ 

নির্বাহী ম্যাজিস্ট্রেট আরও বলেন, আগামীকাল থেকে কঠোর লকডাউন বাস্তবায়ন ও  সীমান্ত এলাকায় মাদকসেবীদের আনাগোনা নিয়ন্ত্রণে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ অভিযান অব্যাহত থাকবে।

/এমএইচ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]