ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৪ জুলাই ২০২১ ৯ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শনিবার ২৪ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

নানা বাড়ি থেকে ঈদ করে ফেরা হলো না ইমরুলের
পটুয়াখালী প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১, ১:৪৩ এএম | অনলাইন সংস্করণ  Count : 18

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার পূর্ব লোন্দা এলাকায় নানা বাড়িতে ঈদের দাওয়াত খেয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন বিএসসি অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র মোঃ ইমরুল কবির (২২) ও মাইক্রোবাস চালক মাহবুব হোসেন (২৯)।

বৃহস্পতিবার (২২ জুলাই) বিকেলে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের শরীফ বাড়ি বাসস্ট্যান্ডের কালভার্ট নামক স্থানে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।

এতে মাইক্রোবাসের মধ্যে থাকা নিহত ইমরুলের মা লাইজু বেগম আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠলে কর্তব্যরত চিকিৎসক  ইমরুল ও মাহাবুবকে মৃত ঘোষণা করেন এবং লাইজু বেগমকে প্রাথমিক চিকিৎসা দেন।

নিহতদের লাশ পোস্টমর্টেমের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ইমরুল বরিশালের মোঃ রেজাউল করিমের ছেলে। ঢাকার উত্তরায় একটি বেসরকারি বিদ্যালয়ের বিএসসি অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।

ইমরুলের মামা মোঃ সাহেদ ওরফে সজিব গণমাধ্যমকে জানান, ঈদুল আযহা উপলক্ষ্যে ইমরুল তার বাবা-মার সঙ্গে গত মঙ্গলবার দাদা বাড়ি বরিশাল থেকে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার পূর্ব লোন্দা এলাকায় নানা বাড়িতে বেড়াতে আসে। বৃহস্পতিবার নানা বাড়িতে দুপুরের খাবার খেয়ে মাকে নিয়ে মাইক্রেবাসযোগে বরিশালের উদ্দেশে রওয়ানা হয়েছিল। পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে তাকে দুর্ঘটনার খবর জানানো হলে তিনি দ্রুত পটুয়াখালী হাসপাতালে এসে ভাগ্নের মৃতদেহ দেখতে পান।

প্রত্যক্ষদর্শীরা জানান, আনুমানিক চারটার দিকে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এ দৃশ্য দেখে স্থানীয় লোকজন চালকসহ যাত্রীদের উদ্ধার করে পটুয়াখালী হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

আহত লাইজুর বরাদ দিয়ে পথচারী নিপা আক্তার ও ইমন হোসেন জানান, চালকের পাশের সিটে ইমরুল সিটবেল্ট পড়া অবস্থায় ছিল। কিন্তু গাড়ির মাঝখানে বসার কারণে লাইজু বেগম সিট বেল্ট পরেননি। তাই গাড়িটি পানিতে পড়ার সঙ্গে সঙ্গে লাইজু বেগম জানালার গ্লাস ভেঙে দ্রুত বাইরে বের হতে পেরেছেন। কিন্তু চালক ও ইমরুল সিটবেল্ট খুলে বের হতে না পারায় তাদের মৃত্যু হয়েছে।

পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডাঃ শিরিন বকুল নিপা জানান, হাসপাতালে নিয়ে আসার অনেক আগেই চালক মাহবুব ও ইমরুলের মৃত্যু হয়েছে। আহত লাইজু বেগমের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

/জেডও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]