ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৪ জুলাই ২০২১ ৯ শ্রাবণ ১৪২৮
ই-পেপার শনিবার ২৪ জুলাই ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

সোনারগাঁয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যানের ইন্তেকাল
সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১, ৪:১৮ এএম | অনলাইন সংস্করণ  Count : 54

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মোশারফ হোসেন (৭৩) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তিনি বৃহস্পতিবার রাত সোয়া ৯টায় বার্ধক্যজনিত কারণে ঢাকার গ্রীনলাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী ১ ছেলেসহ আত্মীয় স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন রোগে ভুগছিলেন।

তার মৃত্যুর খবর শুনে সোনারগাঁও উপজেলার সর্বত্র শোকের ছায়া নেমে আসে। মোশারফ হোসেনের মৃত্যুতে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভূইঁয়া, যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, আওয়ামী লীগ নেতা মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা পরিষদ প্রশাসন, পুলিশ প্রশাসনসহ উপজেলা আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টির নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

মোশারফ হোসেন দীর্ঘদিন ধরে উপজেলা আওয়ামী লীগের নেতৃত্ব দিয়েছেন। তিনি সোনারগাঁও উপজেলা পরিষদের দুইবার ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের তিনবার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। এছাড়া তিনি ন্যায় বিচারক হিসেবে পুরো এলাকায় পরিচিত ছিলেন।

/জেডও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]