ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ ৬ আশ্বিন ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

কেন্দুয়ায় ছুরিকাঘাতে অটো চালক নিহত
নেত্রকোনা প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১, ১১:৩৮ এএম আপডেট: ২৩.০৭.২০২১ ১১:৪৪ এএম | অনলাইন সংস্করণ  Count : 37

নেত্রকোনার কেন্দুয়ায় তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে ইমরান আলম বাবু (২০) নামে এক অটো চালকের মৃত্যু হয়েছে। এসময় ফিরাতে গিয়ে তার চাচা আহত হয়েছে। বৃহস্পতিবার (২২ জুলাই) বিকেলে উপজেলার সান্দিকোনা ইউনিয়নের সাহিতপুর বাজারে রাস্তার পাশে এই ঘটনাটি ঘটেছে।

ইমরান আলম বাবু উপজেলার সান্দিকোনা ইউনিয়নের চেংজানা গ্রামের শামীম মিয়ার ছেলে। নিহতের চাচা অটো চালক এখলাছ উদ্দিন আহত হয়।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহনেওয়াজ শুক্রবার (২৩ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় উপজেলার আটি গ্রামের রুকন উদ্দিনের ছেলে সুমন মিয়া নামে একজনকে আটক করেছে পুলিশ। তবে এখন পর্যন্ত কোন পক্ষ থেকেই লিখিত কোন করেনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে উপজেলার সাহিতপুর বাজারের পাশে ইমরান অটো নিয়ে দাঁড়িয়ে ছিল। এসময় আরিফ ও আনোয়ার নামে দুই ব্যক্তি বাই সাইকেল নিয়ে যাচ্ছিল। সড়কে জায়গা কম থাকায় সাইকেল নিয়ে যেতে না পারায় দুই পক্ষের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পক্ষের হাতাহাতি হয়। পরবর্তীতে দলবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ শুরু হয়।

এসময় ছুরিকাঘাতে অটো চালক ইমরান আলম বাবু ও তার চাচা আহত হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন। এদিকে গুরুতর আহত অবস্থায় তার চাচা এখলাছ উদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

পুলিশ আরো জানায়, ‘এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

/এমএইচ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]