ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৬ সেপ্টেম্বর ২০২১ ১১ আশ্বিন ১৪২৮
ই-পেপার রোববার ২৬ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১, ১:০৯ পিএম আপডেট: ২৩.০৭.২০২১ ২:০৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 321

মুন্সীগঞ্জের শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটের রো রো ফেরি শাহজালাল নিয়ন্ত্রণ হারিয়ে পদ্মাসেতুর ১৭ নম্বর পিলারে সঙ্গে ধাক্কা লেগে কয়েকজন আহত হয়েছে। আজ শুক্রবার সকাল পৌনে সোয়া ৯টার দিকে ইলেকট্রনিক সিস্টেম ফেল করায় নিয়ন্ত্রণ হারিয়ে পদ্মা নদীতে এ ঘটনা ঘটে। এই ঘটনায় ফেরিমাস্টারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। 

রো রো ফেরি শাহ জালালের চালক আব্দুল রহমান বলেন, সকাল সোয়া ৯টার দিকে পদ্মা সেতুর ১৬ ও ১৭ নম্বর পিলারের মাঝখান দিয়ে আসার সময় হটাৎ করে ‘ফেরির ইলেকট্রনিক সিস্টেম ব্রেকার পরে যায়, তখন আমরা পরে যাওয়ার বিষয়টি জানিনা। দেখি ডানে-বামে কাজ করেনা। ফেরির পেছনে অনেক স্রোত, তারপর ইঞ্জিন স্টপ করে ফুল ব্রেক দিয়েছি। তারপরেও জাহাজ পেছন দিকে যায়নি , স্রোত ঠেলে নিয়ে যাওয়ায় পিলারের গায়ে ধাক্কা লাগে। তবে মুহূর্তেই ফেরিটি নিয়ন্ত্রণে নিয়ে আসায় যাত্রী ও গাড়ির কোন ক্ষতি হয়নি। পরে ফেরিটি নির্বিঘ্নেই ঘাটে এসে নোঙ্গর করে।

এবিষয়ে বিআইডাব্লিউটিসির শিমুলিয়াঘাটের সহকারী ব্যবস্থাপক ফয়সাল আহমেদ জানান, নিয়ন্ত্রণ হারিয়ে ফেরি শাহজালাল সেতুর পিলারে গিয়ে ধাক্কা লাগে। এ সময় ফেরিতে একটি মটর সাইকেল পরে যাওয়ায় বসে থাকা যাত্রী একটু ব্যাথা পায়  তেমন কোন ক্ষতি হয়নি।

/এমএইচ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]