ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৬ সেপ্টেম্বর ২০২১ ১১ আশ্বিন ১৪২৮
ই-পেপার রোববার ২৬ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

ধামইরহাটে লকডাউন বাস্তবায়নে কঠোর সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ
ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১, ৩:০২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 73

নওগাঁর ধামইরহাটে প্রশাসনের কঠোর নজরদারিতে লকডাউন বাস্তবায়নে মাঠে নেমেছে সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ প্রশাসন। করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে প্রশাসনের উপস্থিতিতে ভোর থেকে শুরু হওয়া ১৪ দিনের কঠোর লকডাউন চলবে আগামী ৫ আগস্ট পর্যন্ত। এ সময় বিনা প্রয়োজনে ঘর থেকে বের হলেই গুণতে হয়ে জরিমানা।

দেখা গেছে, শুক্রবার (২৩ জুলাই) ভোর বেলা থেকেই সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ প্রশাসনের উপস্থিতিতে উপজেলার মঙ্গলবাড়ি বাজার, নিমতলী মোড়, উপজেলা ক্যান্টিন, টিএনটির মোড়, আমাইতাড়া বাজার, ফতেপুর বাজারসহ ফার্সিপাড়া ও রাঙ্গামাটি বাজার এলাকায় সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ প্রশাসনের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

এসময় বিশেষ প্রয়োজনে সীমিত আকারে ব্যাটারি চালিত অটো-ভ্যান যাত্রী বহন করতে দেখা গেলেও দূরপাল্লার যাত্রীবাহী কোন পরিবহন চোখে পরেনি। তবে সুনির্দিষ্ট কোন কারণ দেখাতে না পারায় সহকারী কমিশনার (ভূমি) সিব্বির আহমদের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালতে জরিমানা গুণতে হয়েছে মোটরসাইকেল চালকসহ অনেক পথচারীদের।

লকডাউনে নিত্যপ্রয়োজনীয় পণ্য শাকসবজিসহ কিছু সংখ্যক মুদি ও ওষুধের দোকান খোলা রেখে সীমিত আকারে ব্যবসা করতে দেখা গেছে।

অন্যদিকে উপজেলার কোথাও কোথাও চায়ের দোকান, কাপড়সহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের অর্ধেক শার্টার খোলা রেখে ব্যাবসা করতে দেখা গেছে। তবে সেনাবাহীনি, বিজিবি ও পুলিশ প্রশাসনের উপস্থিতি টের পাওয়া মাত্রই ওইসব দোকানিরা তাদের দোকানের ঝাপ বন্ধ করে আড়ালে সরিয়ে যেতে দেখা গেছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গনপতি রায় বলেন, সরকারের ঘোষণা অনুযায়ী সবায়কে স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকতে হবে। বিনা প্রয়োজনে ঘর থেকে বের হলেই তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে। আর সে কারণেই আজ ভোর থেকেই মাঠে কাজ করছে সেনাবাহীনি, বিজিবি ও পুলিশ প্রশাসন।

/এমএইচ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]