ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১ ২ আশ্বিন ১৪২৮
ই-পেপার শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

‘স্যার কাগজটা সপ্নার কাছে দিয়েন’ লিখে যুবকের আত্মহত্যা
পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১, ৪:৩৬ পিএম আপডেট: ২৩.০৭.২০২১ ৪:৪২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 1121

বরগুনার পাথরঘাটায় মুন্না হোসাইন (২৬) নামে এক যুবকের অপমৃত্যু হয়েছে। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে মনে করা হচ্ছে। যুবকের মরদেহের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ। চিরকুটটি তিনি সপ্না নামে তার প্রেমিকাকে উদ্দেশ্য করে লিখেছেন বলে ধারণা পাথরঘাটা থানা পুলিশের।

আজ শুক্রবার (২৩ জুলাই) বেলা দেড়টার দিকে পাথরঘাটা পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ডের একটি ভাড়া বাড়ির রান্না ঘর থেকে মুন্নার মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। তিন মাস আগে মুন্না ওই বাড়িটি ভাড়া নেয়। মুন্না যশোর সদর উপজেলার দিয়াপাড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে আজিজুল হকের ছেলে। মুন্না পাথরঘাটায় আকিজ ফুড গ্রুপের সেলস অফিসার হিসেবে কাজ করতেন।

মুন্নার মরদেহের পাশে থাকা চিরকুটে লেখা ছিল ‘মানুষ মানুষের জন্য মরেনা সপ্না। তুই গিছিস আমিও যাবো বাড়ি। আর কোনো ঝামেলা থাকলো না।’

বাড়ির মালিক মোতালেব শিকদার জানান এক সপ্তাহ আগে স্ত্রীকে নিয়ে পাথরঘাটায় আসে মুন্না। স্ত্রীর সঙ্গে পারিবারিক সমস্যা রয়েছে বলেও মুন্না তার কাছে জানিয়েছেন।

তবে চিরকুটের অপর পাতায় লেখা ‘স্যার কাগজটা সপ্নার কাছে দিয়েন প্লীজ’ উল্লেখ করে একটি মোবাইল নম্বর দেওয়া ছিল। সেই নম্বরে ফোন দিলে আনিসুর রহমান নামে একজন জানান, সপ্না তার মেয়ে। যশোরের রূপদিয়া এলাকা থেকে মুন্না তাকে পাথরঘাটা নিয়ে যায়। সেখান থেকে কয়েকদিন আগে মুন্নার এক চাচা তার মেয়েকে সপ্নাকে উদ্ধার করে তার কাছে ফিরিয়ে দেয়। তিনি আরো জানান তার মেয়ের বিবাহিত। স্বামী প্রবাসী।  সপ্নার দুটি ছেলে সন্তান রয়েছে। তবে সপ্নার সাথে মোবাইলে মুন্নার প্রেমের সম্পর্ক ছিল বলেও জানান আনিসুর রহমান।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার জানান, মুন্নার ভাড়াবাড়ির দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রেমঘটিত কারণে আত্মহত্যা করেছেন মুন্না। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

/এসএ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]