ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ ৬ আশ্বিন ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

ঈদে ঢাকা ছেড়েছেন ১ কোটি ৪ লাখ, ফিরেছেন ৮ লাখ
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১, ৭:৩১ পিএম আপডেট: ২৩.০৭.২০২১ ৮:৪৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 158

গত আট দিনে ঢাকা ছেড়েছে এক কোটি চার লাখেরও বেশি মোবাইল সিমের গ্রাহক, আর ফিরেছে মাত্র ৮ লাখ ২০ হাজারের মতো। যার মানে- প্রায় ৯৬ লাখ সিমের গ্রাহক ঢাকার বাইরে চলে গেছেন।

ঢাকায় প্রবেশ করা এবং ঢাকা থেকে বের হওয়া মোবাইল ফোনের সিমের হিসাব দিয়ে শুক্রবার (২৩ জুলাই) বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এমনটি জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার।

বিটিআরসির কাছ থেকে পাওয়া তথ্যে দেখা যায়, এবারের ঈদযাত্রায় ১৫ তারিখ সাত লাখ ৩১ হাজার ৪৬৯টি সিমের গ্রাহক ঢাকা ছেড়েছেন। ১৬ তারিখ ৯ লাখ ৬২ হাজার ২১৮টি সিম, ১৭ তারিখ ৯ লাখ ২৬ হাজার ৮৭২টি সিম, ১৮ তারিখ ১০ লাখ ৭৪ হাজার ৬৮৭টি সিম, ১৯ তারিখ ১৭ লাখ ৭৮ হাজার ৮০২টি সিম, ২০ তারিখ ২৭ লাখ ৯৩ হাজার ৫১৪টি সিম, ২১ তারিখ ১১ লাখ ৮৬ হাজার ৪২১টি সিম এবং ২২ তারিখ ১০ লাখ ৪০ হাজার ৭০০টি সিমের গ্রাহক ঢাকা ছেড়েছেন। অর্থাৎ, মোট এক কোটি চার লাখ ৯৪ হাজার ৬৮৩টি সিমের গ্রাহক গত আটদিনে ঢাকা ছেড়েছেন।

এর বিপরীতে, গত বৃহস্পতিবার (২২ জুলাই) লকডাউনের আগেরদিন গ্রামীণ ফোন লিমিটেড, রবি, বাংলালিংক ও টেলিটকের যথাক্রমে দুই লাখ ২৪ হাজার ৭০৯, তিন লাখ আট হাজার ৪৯১, দুই লাখ ৪৮ হাজার ১৫২ ও ৩৯ হাজার ১৬৪টি সিমের গ্রাহক ঢাকায় প্রবেশ করেছেন। মোট আট লাখ ২০ হাজার ৫১৬টি সিমের গ্রাহক ঢাকায় ফিরেছেন। ঢাকা থেকে বেরিয়ে যাওয়া গ্রাহকের সংখ্যা প্রায় ৯৬ লাখ।

/এসএ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]