ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ ৭ আশ্বিন ১৪২৮
ই-পেপার  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

মাছের ড্রামে বাড়ি ফিরছিলেন তারা
গাজীপুর প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১, ৯:১২ পিএম আপডেট: ২৩.০৭.২০২১ ৯:১৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 268

কঠোর বিধিনিষেধের মধ্যে আইনশৃংখলা রক্ষা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাছবাহী ট্রাকে ড্রামের ভেতর লুকিয়ে বাড়ি ফিরছিলেন ১০ জন যাত্রী। তারা ঢাকা থেকে ওই ড্রামের ভেতরে উঠে বসেন। গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী থেকে চান্দনা চৌরাস্তা পর্যন্ত বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ চেকপোস্ট পার হলেও রাজেন্দ্রপুর এলাকায় এসে ধরা পড়ে যায়।

ওই পয়েন্টের দায়িত্বরত ট্রাফিক পুলিশের সন্দেহ হলে ট্রাকটি আটক করে চেক করলে বেরিয়ে আসে মাছের ড্রামগুলোতে লুকিয়ে আছেন যাত্রীরা। পরে তাদেরকে ট্রাকে থাকা মাছের ড্রাম থেকে বের করে এনে ছেড়ে দিলেও ট্রাকচালকের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করা হয়।

শুক্রবার (২৩ জুলাই) কঠোর লকডাউনের প্রথম দিন দুপুরে এ ঘটনা ঘটে।

গাজীপুর মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের এসি (উত্তর) মেহেদী হাসান জানান, লকাডাউন বাস্তবায়নে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর চৌরাস্তায় চেকপোস্ট বসিয়ে বিভিন্ন গাড়িতে তল্লাশি চালানো হচ্ছিল। এমন সময় ঢাকা থেকে ময়মনসিংহগামী একটি মাছের ট্রাক সন্দেহ হলে থামিয়ে তল্লাশি করা হয়। এ সময় ওই ট্রাকে মাছের ড্রামের ভেতর থেকে প্রায় ১০ জন যাত্রী বের করে আনা হয়। পরে ড্রামের ভেতর থেকে যাত্রীদের নামিয়ে এনে ছেড়ে দিলেও চালকের বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা এবং ট্রাকটি আটকে রাখা হয়।

প্রসঙ্গত, করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে সারা দেশের মতো গাজীপুরেও সরকার ঘোষিত ১৪ দিনের কঠোর লাকডাউন শুরু হয়েছে। প্রথম দিন শুক্রবার সকাল থেকে রাস্তায় জরুরি সেবার গাড়ি ছাড়া অন্য কোনো যানবাহন চলাচল করতে দেখা যায়নি। মহাসড়কে মানুষের চলাচল ছিলো না বললেই চলে। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে চেকপোস্ট বসানো হয়েছে। এছাড়া কঠোর লকডাউন বাস্তবায়নে সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব ও পুলিশের সার্বক্ষণিক টহল ছিলো চোখে পড়ার মতো। রয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

/জেডও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]