ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ ৭ আশ্বিন ১৪২৮
ই-পেপার  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

হোয়াইট হাউসের কাছে বন্দুকধারীর এলোপাথাড়ি গুলি
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১, ৯:৩৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 63

যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসির এক অভিজাত এলাকায় একটি রেস্তোরাঁর বাইরে এলোপাথাড়ি গুলি চালিয়েছে এক বন্দুকধারী। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, অভিজাত ওই এলাকাটির দূরত্ব হোয়াইট হাউস থেকে দেড় কিলোমিটারের মতো।

বৃহস্পতিবার স্থানীয় সময় রাতের এ ঘটনায় দুইজন গুলিবিদ্ধ হয়েছে বলে জানিয়েছে বিভিন্ন মার্কিন সংবাদমাধ্যম। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বন্দুকধারী ২০টির বেশি গুলি ছুড়েছিল। সে সময় রেস্তোরাঁর বাইরে টেবিলে বসা মানুষজনকে নিরাপদ আশ্রয়ের খোঁজে দৌড়াদৌড়ি করতে দেখা গেছে। পুলিশ বলছে, আহতদের কারও অবস্থাই গুরুতর নয়। বন্দুকধারীকে ধরতে অভিযান চলছে।

সিএনএনের উপস্থাপক জিম অ্যাকোস্টা গুলির ঘটনার পর মানুষজনকে লো ডিপ্লোম্যাট রেস্তোরাঁ থেকে ছুটে বেরিয়ে আসতে দেখেছেন। আরেক প্রত্যক্ষদর্শী ২৭ বছর বয়সী জেস ডেভিডসন গুলির ঘটনার সময় মেক্সিকান ওই রেস্তোরাঁতেই ছিলেন। তিনি বলেন, ‘এটা ছিল ভয়ঙ্কর। আমার মনে হচ্ছিল, আমি মারা যাচ্ছি।’

যুক্তরাষ্ট্রে সাম্প্রতিক মাসগুলোতে সহিংসতার পরিমাণ কমে এলেও ওয়াশিংটন ডিসি এবং অন্যান্য শহরে বন্দুক হামলার সংখ্যা বেড়েছে। সেখানকার কর্তৃপক্ষের হিসাবে, যুক্তরাষ্ট্রের এ রাজধানী শহরে ২০১৮ সালের পর থেকে বন্দুক নিয়ে হামলার ঘটনা ক্রমাগত হারে বাড়ছে। চলতি বছর এখন পর্যন্ত এ ধরনের ৪৭১টি ঘটনার খবর পাওয়া গেছে, গত বছর একই সময় পর্যন্ত এ সংখ্যা ছিল ৪৩৪।

/এসএ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]