ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ ৭ আশ্বিন ১৪২৮
ই-পেপার  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

নির্ধারিত সূচিতেই বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ!
ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২৪ জুলাই, ২০২১, ৫:৩২ এএম | অনলাইন সংস্করণ  Count : 28

পাঁচ ম্যাচ টি২০ সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া, এটা নিশ্চিত হয়েছে আগেই। তবে শুরু হয়েছে নতুন সঙ্কট। বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরে আছে অস্ট্রেলিয়া। স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ দল সংশ্লিষ্ট একজন কোভিড পজিটিভ হওয়ায় দ্বিতীয় ম্যাচ স্থগিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। 

ব্রিজটাউনে টস হওয়ার পরও না খেলেই হোটেলে ফিরে গেছে অস্ট্রেলিয়া দল। দুই দলের ক্রিকেটারদেরই পাঠানো হয়েছে আইসোলেশনে। এই সিরিজও পড়েছে অনিশ্চয়তার মুখে। এ অবস্থায় নির্ধারিত সময়ে বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়া আসবে কি না এ নিয়ে উদ্বেগ বাড়ছে। যদিও বিসিবির দাবি, নির্ধারিত সময়ে অস্ট্রেলিয়া আসবে।

এ ইস্যুতে শুক্রবার বিসিবি সিইও নাজিমউদ্দীন চৌধুরী বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজ সফরে অস্ট্রেলিয়ার ঘটনা আমরা জেনেছি। ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে আমরা নিয়মিত যোগাযোগ রাখছি। তাদের বাংলাদেশ সফর নিয়ে কোনো অনিশ্চয়তার খবর আমাদের জানা নেই। দুই বোর্ড একসঙ্গেই সূচি প্রকাশ করেছি। তাদের নিয়ে কোনো সংশয় নেই। আমার বিশ্বাস ওরা আসবে। এখন পর্যন্ত আমরা জানি, ২৯ তারিখে ওরা বাংলাদেশে আসবে। আর নির্ধারিত সূচিতেই সিরিজের ম্যাচগুলো হবে।’ যোগ করেন, আমরা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ক্রিকেটের দিকে তাকিয়ে আছি।

অস্ট্রেলিয়া দলের বাংলাদেশে পৌঁছানোর কথা ২৯ জুলাই। এরপর ৫ ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ৩ আগস্ট। পরের ম্যাচগুলো যথাক্রমে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট।

এদিকে অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর নিয়ে জটিলতা তৈরি হতে পারে এমন আশঙ্কা করছে অস্ট্রেলিয়া মিডিয়া। বাংলাদেশের করোনা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে সে দেশের মর্নিং হেরাল্ড লিখেছে, বাংলাদেশে প্রতিদিন মৃত্যু দুই শতাধিক। আক্রান্ত ১১ হাজার। প্রকৃত সংখ্যা আরও বেশি হওয়ারই সম্ভাবনা।











সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]