ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১ ২ আশ্বিন ১৪২৮
ই-পেপার শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

রামগঞ্জে ছাত্রদলের করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শনিবার, ২৪ জুলাই, ২০২১, ৮:৩৪ পিএম আপডেট: ২৪.০৭.২০২১ ৮:৫০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 171

রামগঞ্জ উপজেলা ও পৌরসভা ছাত্রদলের করোনা ‘হেল্প সেল’-এর পক্ষ থেকে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে- ২টি ডিজিটাল অক্সিজেন মেশিন ও ৭টি  ডিজিটাল অক্সিমিটার, ১০টি পিপিই ও ৮০০ মাস্ক।

সম্প্রতি রামগঞ্জে বিএনপি নেতা আলহাজ্ব মজিবুর রহমান মামুনের পক্ষ থেকে এলাকাবাসীর কাছে করোনা সুরক্ষা সামগ্রী তুলে দেন সাবেক ছাত্রনেতা ও ব্যবসায়ী মো. মশিউর রহমান সোহান।

এ সময় উপস্তিত ছিলেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা তোফায়েল আহমেদ, উপজেলা যুবদলের সদ্য সাবেক সভাপতি গিয়াস উদ্দিন পলাশ, পৌর যুবদলের সাধারণ সম্পাদক সাত্তার মজুমদার, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জহির রায়হান বাবু, সদস্য সচিব রাকিব হাসান, পৌর ছাত্রদলের আহ্বায়ক শাহীন আলম মুন্না, সাবেক উপজেলা ছাত্রদলের সভাপতি আতিকুর রহমান রিপন, সাবেক সহ সভাপতি উপজেলা ছাত্রদল আতিকুর রহমান মাসুদ, আরিফ হোসেন, মুরাদ হোসেন নিপু, সেচ্ছাসেবক দল লক্ষীপুর জেলার সদস্য মুরাদ হোসেনসহ রামগঞ্জ উপজেলা ও পৌরসভা বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

বিতরণ অনুষ্ঠানে মশিউর রহমান সোহান বলেন, ‘বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আমরা অতীতের ন্যায় ভবিষ্যতেও রামগঞ্জবাসীর পাশে থাকব।’

/জেডও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]