ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১ ২ আশ্বিন ১৪২৮
ই-পেপার শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

নেত্রকোণায় শত্রুতার জেরে গলা কেটে হত্যা, আটক ৩
নেত্রকোণা প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৪ জুলাই, ২০২১, ৯:৪২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 82

নেত্রকোণার মদনে পূর্ব শত্রুতার জেরে বেচু মিয়া (৫৫) নামে এক ব্যক্তিকে গলা কেটে খুন করা হয়েছে। বেচু মিয়া মদন উপজেলার ত্রিয়শ্রী ইউনিয়নের বালালী গ্রামের সওদাগর মিয়ার ছেলে। তিনি খুনের মামলার আসামী।

শনিবার (২৪ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মদন উপজেলার ত্রিয়শ্রী ইউনিয়নের ত্রিয়শ্রী বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গ্রামবাসী ৩ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। মদন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফেরদৌস আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি আরও জানান, বেচু মিয়ার সঙ্গে উপজেলার বালালী গ্রামের পলাশ মিয়ার দীর্ঘ দিন ধরে শত্রুতা চলে আসছিল। এরই জের ধরে প্রায় এক বছর আগে পলাশের ভাই সুমনকে খুন করে বেচু মিয়াসহ তার লোকজন। এ নিয়ে তাদের মধ্যে মামলা-মোকদ্দমা চলছিল।

এদিকে পলাতক থাকার পর কয়েকদিন আগে বেচু মিয়া জামিনে চলে আসে। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ত্রিয়শ্রী বাজারে হোটেলে নাস্তা করছিল বেচু মিয়া। পূর্ব পরিকল্পনা অনুযায়ী পলাশসহ তার লোকজন বেচু মিয়ার ওপর হামলা চালায়। এ সময় ধারালো ছুরি দিয়ে তার পেটে আঘাত করে এবং গলা কেটে দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় বেচু মিয়া।

এ সময় স্থানীয়রা দৌড়ে এসে তিনজনকে আটক করলেও অন্যরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়। আটককৃত তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়। তবে তাদের পরিচয় জানা যায়নি।

/জেডও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]