ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১ ২ আশ্বিন ১৪২৮
ই-পেপার শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

৩৬ দিন পর উদ্ধার
স্ত্রীর লাশ উঠানে পুঁতে রেখেছিল সুবাস বাউরী
মৌলভীবাজার প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ১:২২ এএম | অনলাইন সংস্করণ  Count : 250

স্বামীর বাড়ির উঠোন খুঁড়ে ৩৬ দিন নিখোঁজ সুচিত্রা শব্দকর (৪০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ‘বাবার ব্যবহৃত কুড়ালের হাতলের আঘাতে মায়ের মৃত্যু হয়েছে’- নিহতের মেয়ে সীমা শব্দকরের দেওয়া এমন তথ্যের ভিত্তিতে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় শব্দকরের স্বামী সুবাস বাউরীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

বুধবার বেলা ১১টার দিকে উপজেলার সীমান্তবর্তী মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা চা বাগানের পশ্চিম লাইন এলাকায় সুবাস বাউরীর নিজ বাড়ির আঙিনার মাটি খুঁড়ে মৃতদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, পারিবারিক কলহের জেরে গত ২২ জুন নিখোঁজ হন সুচিত্রা শব্দকর- এমনটিই ধারণা করছিলেন প্রতিবেশী ও স্থানীয়রা। কিন্তু এর ৩৬ দিন পর বুধবার সকালে নিহত সুচিত্রার মেয়ে সীমা শব্দকরের (২২) জেরার মুখে সুবাস একপর্যায়ে স্ত্রীকে কুড়াল দিয়ে আঘাত করে লাশ গোপনের জন্য বাড়ির আঙিনায় পুঁতে রাখার কথা স্বীকার করে। একথা শুনে সীমা চিৎকার শুরু করলে সুবাস পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয়রা তাকে পাত্রখোলা জামে মসজিদ এলাকা থেকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ এসে বুধবার দুপুর ১টার দিকে মাটি খুঁড়ে সুচিত্রার লাশ উদ্ধার করে।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা গৃহবধূ সুচিত্রার লাশ উদ্ধারের তথ্য নিশ্চিত করে জানান, লাশটি ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। স্থানীয়দের সহযোগিতায় হত্যাকাণ্ডে জড়িত সুবাস বাউরীকে আটক করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে হত্যার দায় স্বীকার করেছে সে। এ ঘটনায় মামলা হত্যা মামলা হবে।

/জেডও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]