ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৬ সেপ্টেম্বর ২০২১ ১১ আশ্বিন ১৪২৮
ই-পেপার রোববার ২৬ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

রিমেক ‘বেবিজ ডে আউট’
আনন্দ সময় ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ৫:৩৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 72

হলিউডে সাড়া জাগানো ছবি ‘বেবিজ ডে আউট’। এই ছবিটি দেখেননি এমন দর্শক পাওয়া যাবে না! ১৯৯৪ সালে মুক্তি পাওয়া এই ছবিটি দর্শকরা দারুণভাবে গ্রহণ করেছিল। এখনও এই ছবির আবেদন একটুও কমেনি। বিখ্যাত এই ছবির হিন্দি রিমেক করার প্রস্তাব পেয়েছেন বলিউড অভিনেতা সাইফ আলি খান।

সম্প্রতি ‘ফিট আপ উইথ দ্য স্টার’ অনুষ্ঠানে এই ছবির হিন্দি রিমেকে সাইফকে অভিনয় করার পাশাপাশি তারকার চার বছরের তৈমুরকেও ওই ছবিতে দেখার ইচ্ছে প্রকাশ করেন এক ভক্ত। তবে ভক্তের অনুরোধ সাইফের বেশ ভালো লেগেছে। 

সাইফ বলেন, ‘হ্যাঁ, হতেই পারে। আপত্তি নেই। কিন্তু তৈমুরকে নিয়ে কাজ করাটা বিরাট বড় ঝঞ্ঝাটের। কারণ শুটিং শুরু হওয়ার কিছুক্ষণ পরেই হয়তো তৈমুর বলে বসল যে তার আর শুটিংয়ের মুড নেই। আসলে এমনিতেই ছোট্ট শিশুদের দিয়ে অভিনয় করানোটা মুশকিলের, তাদের সঙ্গে কাজ করাটাও কঠিন। তার ওপর সে যদি নিজের সন্তান হয়, তা হলে তো আর কোনো কথাই নেই! 

সাইফ আরও জানান, তার পরিবারের সঙ্গে বলিউডের আত্মীয়তা তাতে তৈমুরও ভবিষ্যতে একজন অভিনেতাই হবে। যুক্তি হিসেবে সাইফ বলেন, তার মা শর্মিলা ঠাকুর ১৬ বছর বয়স থেকে অভিনয় শুরু করেন। তাও সত্যজিৎ রায়ের মতো বিশ্ববিখ্যাত পরিচালকের ছবিতে। এরপর তার বোন সোহাও অভিনয়কেই পেশা হিসেবে বেছে নেন। স্ত্রী কারিনা বলিউডের প্রথম সারির অভিনেত্রী। 

অন্যদিকে সাইফের প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিংও ছিলেন অভিনেত্রী। বর্তমানে তার বড় মেয়ে সারাও এ প্রজন্মের জনপ্রিয় নায়িকা।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]