ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ ৭ আশ্বিন ১৪২৮
ই-পেপার  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

বরিশালে টানা বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত
বরিশাল প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ৩০ জুলাই, ২০২১, ৫:৩১ এএম | অনলাইন সংস্করণ  Count : 168

বরিশালে টানা বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। অব্যাহত বৃষ্টির কারণে নদ-নদীতেও পানি বেড়েছে। এ কারণে প্রতিদিন দুই বেলা জোয়ারের সময় নদ-নদী সংলগ্ন নিম্নাঞ্চল প্লাবিত হচ্ছে। যদিও ভাটির সময় নেমে যাচ্ছে পানি। এদিকে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে সমুদ্রবন্দরে ৩ নম্বর ও নদীবন্দরে জারি করা হয়েছে ১ নম্বর সতর্কতা সংকেত। 

উত্তর বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপের কারণে আগামী ২-১ দিন বৃষ্টি অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছে স্থানীয় আবহাওয়া বিভাগ। আবহাওয়া অফিসের পর্যবেক্ষক মো. মিলন হাওলাদার জানান, উত্তর বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপটি একই অবস্থায় রয়েছে। লঘুচাপের কারণে বৃহস্পতিবার থেকে কখনও মাঝারি আবার কখনও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। সর্বোচ্চ ১০ থেকে ১৫ কিলোমিটার বেগে দমকা ও ঝড়ো হওয়া বয়ে যাচ্ছে। বুধবার বিকেল ৩টা থেকে বৃহস্পতিবার বিকেল ৩টা পর্যন্ত ৩৯.৫ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে স্থানীয় আবহাওয়া অফিস। 

বৃহস্পতিবার বিকেল ৩টায় বাতাসে আদ্রতার পরিমাণ ছিল ৯৫ ভাগ। আগামী ১-২ দিন এই বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছেন তিনি। অব্যাহত বৃষ্টির কারণে বরিশালের জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। অতি প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না মানুষ। যারা ঘরের বাইরে বের হয়েছে তারা পড়েছেন বিপাকে। যানবাহন স্বল্পতার কারণে কাকভেজা হয়ে অনেক মানুষকে রাস্তায় হাঁটতে দেখা গেছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]