ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ ৭ আশ্বিন ১৪২৮
ই-পেপার  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

বাইলসের সামনে সুনিসার উত্থান
ক্রীড়া ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ৩০ জুলাই, ২০২১, ৮:৪৮ এএম আপডেট: ৩০.০৭.২০২১ ৮:৫৪ এএম | অনলাইন সংস্করণ  Count : 86

জিমন্যাস্টিক্সের অল-অ্যারাউন্ড ইভেন্ট, সাম্প্রতিক সময়ে এই ইভেন্টে একচ্ছত্র আধিপত্য ছিল সিমোনা বাইলসের। তিনি বিশ্বচ্যাম্পিয়ন, নিজের শ্রেষ্ঠত্ব প্রমাণ করেছিলেন রিও অলিম্পিকেও। মার্কিন ললনা টোকিওতেও গিয়েছিলেন নিরঙ্কুশ ফেবারিট হিসেবে। 

কিন্তু বাদ সাধল মানসিক অবসাদ। বাজে পারফরম্যান্সে দলগত ইভেন্ট থেকে বাদ পড়ার পর বাকি সব ইভেন্ট থেকেই নিজেকে সরিয়ে নিয়েছেন বাইলস। তবে অল-অ্যারাউন্ড ইভেন্টে সোনা হাতছাড়া হয়নি যুক্তরাষ্ট্রের। বাইলসের ইভেন্টে, তারই সামনে দেশকে সোনার পদক উপহার দিয়েছেন সুনিসা লি। এবারই প্রথম অলিম্পিকে অংশ নিচ্ছেন সুনিসা। মঙ্গলবার দলগত ইভেন্ট যুক্তরাষ্ট্রের রুপা জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন ১৮ বছর বয়সি এই জিমন্যাস্ট।

বৃহস্পতিবার তিনিই ৫৭.৪৩৩ পয়েন্ট তুলে সোনা জিতেছেন অল-অ্যারাউন্ড ইভেন্টে। রিওতে চারটি সোনাজয়ী বাইলস তখন গ্যালারিতে দাঁড়িয়ে সতীর্থের জন্য করতালি দিচ্ছিলেন। এই ইভেন্টে রুপা পেয়েছেন ব্রাজিলের রেবেকা আন্দ্রেদাদি আর রাশিয়ার অ্যাঞ্জেলিনা মেলিনিকোভা (৫৭.১৯৯) পেয়েছেন ব্রোঞ্জ। রেবেকার স্কোর ৫৭.২৯৮, জিমন্যাস্টিক্সে ব্রাজিলের পক্ষে পদকজয়ী প্রথম নারী বনে গেছেন তিনি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]