ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৬ সেপ্টেম্বর ২০২১ ১১ আশ্বিন ১৪২৮
ই-পেপার রোববার ২৬ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

বিচারালয়ে করোনার ছোবল
নিম্ন আদালতের ৫৯ বিচারক ও ১৪৩ কর্মচারী চিকিৎসাধীন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ৩০ জুলাই, ২০২১, ৯:৩৩ এএম | অনলাইন সংস্করণ  Count : 70

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বর্তমানে অধস্তন (নিম্ন) আদালতের ৫৯ জন বিচারক এবং ১৪৩ জন কর্মচারী হাসপাতাল ও বাসাবাড়িতে চিকিৎসাধীন। মহামারি শুরুর পর থেকে বৃহস্পতিবার পর্যন্ত বিচারিক আদালতের ৩২৫ জন বিচারক এবং ৬৪০ জন কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত বিচারকদের মধ্যে সুস্থ হয়েছেন ২৬৪ জন। কর্মচারীদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৮৯ জন।

বৃহস্পতিবার সুপ্রিমকোর্টের মুখপাত্র ও স্পেশাল অফিসার ব্যারিস্টার মোহাম্মদ সাইফুর রহমান এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বর্তমানে আক্রান্ত বিচারকদের মধ্যে ঢাকায় ১৫ জন, ময়মনসিংহে তিনজন, চট্টগ্রামে সাতজন, রাজশাহীতে ছয়জন, খুলনায় ১৭ জন, বরিশালে চারজন, সিলেটে তিনজন এবং রংপুরের চারজন রয়েছেন। আক্রান্ত কর্মচারীদের মধ্যে ঢাকায় ২৩ জন, ময়মনসিংহে নয়জন, চট্টগ্রামে ১০ জন, রাজশাহীতে ৩৪ জন, খুলনায় ৩৬ জন, বরিশালে সাতজন, সিলেটে আটজন ও রংপুরের ১৬ জন রয়েছেন। 

তিনি জানান, করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে বৃহস্পতিবার পর্যন্ত বিচারিক আদালতের মোট ৩২৫ জন বিচারক এবং ৬৪০ জন কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২৬৪ জন। আর দুজন বিচারক কর্মরত অবস্থায় করোনায় আক্রান্ত হয়ে মারা যান। 

তিনি আরও জানান, করোনায় আক্রান্ত কর্মচারীদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৮৯ জন এবং আটজন কর্মচারী করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। এই মুহূর্তে সক্রিয় রোগী হিসেবে অধস্তন আদালতের ৫৯ জন বিচারক এবং ১৪৩ জন সহায়ক কর্মচারী করোনায় আক্রান্ত হিসেবে চিকিৎসাধীন।




এই ক্যাটেগরির আরো সংবাদ


সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]