ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৬ সেপ্টেম্বর ২০২১ ১১ আশ্বিন ১৪২৮
ই-পেপার রোববার ২৬ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

বহুবার বিতর্কে জড়িয়েছেন সঞ্জয়
আনন্দ সময় ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ৩০ জুলাই, ২০২১, ১০:৪৬ এএম | অনলাইন সংস্করণ  Count : 94

দীর্ঘ ক্যারিয়ারে বহুবার বিতর্কে জড়িয়েছিলেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। ব্যক্তিজীবনেও বহু সম্পর্কে জড়িয়ে আলোচনায় ছিলেন ৬১ বছর বয়সি এই অভিনেতা। ২০১৮ সালে রাজকুমার হিরানির ‘সঞ্জু’ ছবিতে দেখানো হয় সঞ্জয়ের সেই জীবন কাহিনি। এই ছবিতে সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর কাপুর। সে সময় সিনেমাটি ব্লকবাস্টার হয়েছিল।

১৯৮১ সালে ‘রকি’ ছবি দিয়ে বলিউডে প্রথম আত্মপ্রকাশ করেন সঞ্জয়। কিন্তু দুর্ভাগ্যক্রমে তার মা অভিনেত্রী নার্গিস দত্ত এই ছবির প্রিমিয়ারের কয়েকদিন আগেই মারা যান। অল্প বয়স থেকেই মাদকে জড়িয়ে পড়া সঞ্জয় তার মায়ের মৃত্যুর পরে মারাত্মক নেশায় ভুগছিলেন। বাবা সুনীল দত্ত অবশ্য তার আসক্তির বিরুদ্ধে লড়াই চালিয়ে গিয়েছিলেন। সঞ্জয় নিজেই বলেছেন, পৃথিবীতে এমন কোনো ওষুধ নেই যা আমি খাইনি।

এরপর সঞ্জয় দত্ত এবং মাধুরী দীক্ষিতের প্রেম নিয়ে বলিউডে গুঞ্জন শুরু হয়। তবে সঞ্জয় অবশ্য বিয়ে করেন রিচা শর্মাকে। এরপর ১৯৯৩ সালে মুম্বাই ব্লাস্ট ঘটনায় সঞ্জয়ের নাম জড়ায়। অবৈধভাবে অস্ত্র রাখার অভিযোগে এই অভিনেতাকে গ্রেফতার করা হয়েছিল। ১৯৯৫ সালে জামিন পেয়েছিলেন সঞ্জয়। ২০১৩ সালে মুম্বাই বোমা বিস্ফোরণের সঙ্গে সঞ্জয় দত্ত জড়িত থাকার বিষয়টি প্রমাণ হয়। এরপর তাকে পাঁচ বছরের কারাবাস দেওয়া হয়। ১৯৯৬ সালে সঞ্জয় দত্তের প্রথম স্ত্রী রিচা শর্মা ব্রেন টিউমারজনিত কারণে মারা যান। এরপর ১৯৯৮ সালে মডেল রিয়া পিল্লাইকে বিয়ে করেছিলেন তিনি। সেই সংসারেও বিচ্ছেদ হয়। এরপর ২০০৮ সালে মান্যতা দত্তকে বিয়ে করেন সঞ্জয়। 

২০২০ সালের আগস্টে সঞ্জয় দত্তের ফুসফুসে তৃতীয় ধাপের ক্যানসার ধরা পড়ে। মুম্বাইতে চিকিৎসা নিয়ে এখন তিনি সুস্থ আছেন। সঞ্জয় দত্ত অভিনীত ‘কেজিএফ টু’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]