ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ ৭ আশ্বিন ১৪২৮
ই-পেপার  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে একাধিক মামলা হতে পারে
আদালতে তোলা হবে আজ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ৩০ জুলাই, ২০২১, ১২:২৬ পিএম আপডেট: ৩০.০৭.২০২১ ১:২৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 146

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটি থেকে বহিষ্কৃত হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আলোচিত এ নেত্রীর বাসায় অভিযান চালিয়ে বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি, ক্যাসিনো সরঞ্জাম ও হরিণের চামড়া জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সব অবৈধ সরঞ্জামের কারণে হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে দুই থেকে তিনটি মামলা হতে পারে বলে জানিয়েছেন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর কর্মকর্তা।

শুক্রবার (৩০ জুলাই) র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক সিনিয়র এএসপি আ ন ম ইমরা হোসেন সময়ের আলোকে জানায়, জব্দকৃত বিভিন্ন অবৈধ সরঞ্জাম অনুসারে হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে দুই থেকে তিনটি মামলা হতে পারে। এ বিষয়ে আইনগত পরর্যাচলনা করা হচ্ছে। এছাড়া  ঐ সব মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আজই তাকে আদালতে হাজির করা হবে।

এ বিষয়ে আরও বিস্তারিত জানাতে বিকেলে র‌্যাবের পক্ষ থেকে সংবাদ সম্মেল করা করা।

প্রসঙ্গত, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ নামের একটি সংগঠনের ব্যানারে নিজেকে কেন্দ্রীয় সভাপতি ঘোষণা দিয়ে জেলা, উপজেলা ও বিদেশি শাখায় সভাপতি ও সাধারণ সম্পাদক নিয়োগের ঘোষণা দিয়ে পোস্টার দেওয়া হয়। এ ঘটনায় সারা দেশে ব্যাপক আলোচনা-সমালোচনার সৃষ্টি হলে আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপকমিটির সদস্যপদ থেকে তাকে অব্যাহতি দিয়ে গত রোববার আনুষ্ঠানিক সংবাদ বিজ্ঞপ্তি দেওয়া হয়।

আইপি টিভি জয়যাত্রা টেলিভিশনের প্রতিষ্ঠাতা ও সিইও হেলেনা জাহাঙ্গীর চলতি বছর গত ১৭ জানুয়ারি আওয়ামী লীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য হয়েছিলেন। এর আগে গত বছর ডিসেম্বরের দিকে তিনি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হন।

/আরএ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]