ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ ৭ আশ্বিন ১৪২৮
ই-পেপার  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

র‌্যাব সদস্যের মাথা ফাটানোর অভিযোগে যুবদল নেতার বিরুদ্ধে মামলা
পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ৩০ জুলাই, ২০২১, ২:৩১ পিএম আপডেট: ৩০.০৭.২০২১ ৩:৪৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 143

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে হত্যা মামলার তথ্য সংগ্রহের কাজে গিয়ে এক র‌্যাব সদস্যের মাথা ফাটিয়ে দিয়েছে উপজেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রাজু। উপজেলার বৈরচুনা বাজারে গত বুধবার এ ঘটনা ঘটে। র‌্যাবের পক্ষ থেকে ওই ঘটনায় পীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, একটি হত্যা মামলার তথ্য সংগ্রহের কাজে বুধবার দিনাজপুর থেকে সাদা পোশাকে কয়েকজন র‌্যাব সদস্য বৈরচুনা ইউনিয়নে আসেন। এরপর বৈরচুনা বাজারের মিলন হোসেনের বাড়িতে গিয়ে তাকে ওই হত্যার মামলার বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসা করেন। পরে বাড়ির পাশের চায়ের দোকানে মিলনসহ র‌্যাব সদস্যরা চা খেতে থাকেন। র‌্যাবের জিজ্ঞাসাবাদের বিষয়টি বাড়ির লোকজনের কাছে জানতে পেরে মিলনের বড় ভাই উপজেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রাজু ওই চা দোকানে যান এবং র‌্যাব সদস্যদের সাথে কথা কাটাকাটি করতে থাকে। এক পর্যায়ে যুবদল নেতা রেজাউল পানি খাওয়ার গ্লাস দিয়ে র‌্যাব সদস্য রনি ইসলামের মাথায় আঘাত করেন। সঙ্গে সঙ্গে মাথা ফেটে রক্তাক্ত হন ওই র‌্যাব সদস্য। ঘটনার পরপরই পালিয়ে যায় রেজাউল ও তার ভাই মিলন।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, র‌্যাবের পক্ষ থেকে নায়েক সুবেদার ফুলমিয়া সরকার বাদী হয়ে রেজাউল ও তার ভাই মিলনের নামে একটি মামলা দায়ের করেছে। তাদের গ্রেফতারে চেষ্টা চলছে।

/আরএ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]