ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১ ২ আশ্বিন ১৪২৮
ই-পেপার শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

সোনমের ঝলমলে ত্বকের রহস্য
রাদিয়াতুল জান্নাত
প্রকাশ: মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১, ১:৪২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 53

তারকা পরিবারের সন্তান বলিউড অভিনেত্রী সোনম কাপুর। অনিল কাপুর এবং সুনিতা কাপুরের মেয়ে তিনি। তবে বলিউড চলচ্চিত্রে সৌন্দর্য ও অভিনয় দিয়েই মূলত তিনি স্থান করে নিয়েছেন। নিখুঁত ব্যক্তিত্ব আর ঝলমলে হাসিতে সব সময়ই প্রাণবন্ত থাকেন সোনম। তাইতো অনেকের কাছে রহস্যময়ী নারী তিনি। অনেক নারীই চান তার মতো ফিটনেস ও সৌন্দর্য ধরে রাখতে।

তবে রূপচর্চার ক্ষেত্রে কোনো ঘরোয়া টোটকার চেয়েও ভালো রকমের ডায়েটে বেশি বিশ্বাসী সোনম। সকালে ঘুম থেকে উঠে সোনম প্রথমে গরম পানিতে লেবুর রস এবং মধু দিয়ে খান। এতে শরীর থেকে টক্সিন বেরিয়ে যায় এবং ত্বকের উজ্জ্বলতা বাড়ে। এ ছাড়াও ক্লিনজিং, টোনিং এবং ময়েশ্চারাইজিংও করেন অভিনেত্রী।

সোনম রাতে শুতে যাওয়ার আগে মেকআপ তুলতে ভুল করেন না। পাশাপাশি ত্বক ক্লিনজিং, টোনিং ও ময়েশ্চারাইজ করেন। এরপর চোখের তলায় আই ক্রিম লাগান। যা তাকে ডার্ক সার্কেলের সমস্যা থেকে মুক্তি দেয়। ত্বক ঝলমলে করে তুলতে সোনম দই আর বেসনের ফেসপ্যাক ব্যবহার করেন। সুন্দর থাকতে সোনম ডাবের পানি খান। ত্বককে স্বাস্থ্যকর ও উজ্জ্বল রাখতে তিনি দিনে দু-তিন ঘণ্টা পরপর ডাবের পানি পান করেন। এ ছাড়া এই নায়িকা সারা দিনে বেশি পরিমাণে পানি পান করেন। এ জন্য সোনমের শরীর ও ত্বক হাইড্রেটেড থাকে। ত্বক থাকে সজীব।

শুটিং না থাকলে সোনম মেকআপ করেন না। শুটিং না থাকলে তিনি শুধু লিপগ্লস আর মাশকারা ব্যবহার করেন। কোনো কারণে প্রসাধন ব্যবহার করলেও অনুষ্ঠান শেষে তা তুলে ফেলেন। চুল নিয়ে বেশ সচেতন সোনম।

চুলের জন্য বিশেষ তেল ব্যবহার করেন তিনি। মাসে দুবার বাদামের তেল আর নারকেল তেল চুলে লাগান। এ জন্য তার চুল অতিরিক্ত মসৃণ থাকে।

চুল শুকানোর জন্য তিনি হেয়ার ড্রায়ার ব্যবহার করেন না। প্রাকৃতিক উপায়ে চুল শুকান তিনি। তেলতেলে চুলের জন্য ড্রাই শ্যাম্পু ব্যবহার করেন তিনি। এ ছাড়া নামিদামি ব্র্যান্ডের শ্যাম্পু আর কন্ডিশনার ব্যবহার করেন সোনম।

/জেডও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]