ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১ ২ আশ্বিন ১৪২৮
ই-পেপার শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

প্রথমবার মা হচ্ছেন অভিনেত্রী শখ
আনন্দ সময় প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১, ৪:১৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 129

কোন সিনেমা বা নাটকে নয়, এবার বাস্তব জীবনেই প্রথম মা হচ্ছেন আনিকা কবির শখ। এক সময় দেশের সকল বিলবোর্ডে থাকা হাসিমুখের এই জনপ্রিয় অভিনয় শিল্পীকে অবশ্য সম্প্রতি সময়ে খুব একটা দেখা যাচ্ছিলো না শোবিজ পাড়ায়।

এ বিষয় শখ নিজেই গণমাধ্যমকে জানান, এটা আমার জীবনের সেরা মুহূর্ত। আমার দিন কেটে যায় একটা নতুন মানুষের কথা ভাবতে ভাবতে। আমাকে এই দীর্ঘসময় ধরে দেখভাল করা চিকিৎসক বলেছেন মনটাকে একদম ফ্রেশ রাখতে। আমি সময়টাকে উপভোগ করছি।

বর্তমানে ৮ মাসের অন্তঃসত্ত্বা শখ। এর আগে গত জুন মাসেই অবশ্য শোনা গিয়েছিল তার মা হবার গুঞ্জন। কিন্তু তখন বিষয়টি নিয়ে মুখ খোলেননি এই শিল্পী। এবার গণমাধ্যমকে জানানোর পাশাপাশি নিজের আগত সন্তানের জন্য সকলের কাছে দোয়াও চেয়েছেন আনিকা কবির শখ।

গত বছর ১২ মে পারিবারিক আয়োজনে শখের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। স্বামীর নাম রহমান জন। তিনি পেশায় ব্যবসায়ী। বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বর্তমানে শখ সেখানেই অবস্থান করছেন। মাঝে মাঝে রাজধানীর উত্তরায় নিজেদের বাসাতেও থাকেন এই শিল্পী। এর আগে ২০১৫ সালের ৭ জানুয়ারি মডেল-অভিনেতা নিলয় আলমগীরকে বিয়ে করেন শখ। কিন্তু বিয়ের দুই বছরের মাথায় তাদের বিচ্ছেদ ঘটে।

/এসএম


আরও সংবাদ   বিষয়:  আনিকা কবির শখ   শখ   মা হচ্ছেন শখ  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]