ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১ ২ আশ্বিন ১৪২৮
ই-পেপার শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে এবং ভবন থেকে পড়ে পৃথক দুই মৃত্যু
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩০ পিএম আপডেট: ১৬.০৯.২০২১ ৫:৪৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 53

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে এবং ভবন থেকে পড়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। তারা হলেন-পারভেজ (২৩) এবং সজীব (২২)। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) খিলগাঁও ও নিউমার্কেট এলাকায় পৃথক ঘটনায় তাদের মৃত্যু হয়। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

জানা গেছে, মঙ্গলবার ভোরে রাজধানীর খিলগাঁও থানার মেরাদিয়া নোয়াপাড়া এলাকায় মো. পারভেজ নামে এক যুবকের ফাঁস দেওয়া মরদেহ উদ্ধার করে পুলিশ। 

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সরোয়ার হোসেন জানান, ঘটনাস্থলে গিয়ে তারা দেখতে পান পারভেজ নামের ওই যুবক ফ্যানের সঙ্গে ঝুলে ছিলেন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। তবে কী কারণে ওই যুবক গলায় ফাঁস দিয়েছে সে বিষয়ে কিছু জানা জানাতে পারেননি। তার গ্রামের বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর উপজেলায় এবং বাবার নাম মিন্টু সরদার।

অন্যদিকে গতকাল সকাল সাড়ে ১১ টার দিকে রাজধানীর নিউমার্কেটে জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমির ভেতরে একটি ১০তলা নির্মাণাধীন ভবন থেকে পড়ে সজীব নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের ভাই নাহিদ বলেন, নিউমার্কেটের জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমির ভেতরে একটি নির্মাণাধীন ভবনের ১০তলা থেকে অসাবধানতাবশত পড়ে গুরুতর আহত হন সজীব। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত সজীবের বাড়ি জামালপুরের সদর থানার রঘুনাথপুর এলাকায়। তিনি নির্মাণাধীন ওই ভবনে থাকতেন। তিন ভাই ও দুই বোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

/আইকে/আরএ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]