ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৬ সেপ্টেম্বর ২০২১ ১১ আশ্বিন ১৪২৮
ই-পেপার রোববার ২৬ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

সিআইডির এসআই ফের দুইদিনের রিমান্ডে
আদালত প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৫:৪৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 68

বিদেশগামী এক ব্যক্তিকে তুলে নিয়ে সর্বস্ব লুটে নেওয়ার অভিযোগে করা মামলায় সিআইডির ঢাকা মেট্রো (পূর্ব) বিভাগের এসআই (বরখাস্তকৃত) আকসাদুদ জামানকে জিজ্ঞাসাবাদের জন্য ফের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে পাঁচদিনের রিমান্ড শেষে আকসাদুদকে হাজির করা হয়। এসময় মামলার সুষ্ঠুতদন্তের স্বার্থে তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুনরায় ফের পাঁচদিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই মাসুদুল ইসলাম। অপরদিকে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। এছাড়া রাষ্ট্রপক্ষ এর বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে মহানগর হাকিম নিভানা খায়ের জেসি জামিনের আবেদন নাকচ করে এ আদেশ প্রদান করেন। গত ৯ সেপ্টেম্বর তাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ৮ সেপ্টেম্বর রংপুরের মিঠাপুকুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আকসাদুদ জামান সিআইডির ঢাকা মেট্রো (পূর্ব) বিভাগে এসআই হিসেবে কর্মরত ছিলেন। লুটের ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে সম্প্রতি তাকে বরখাস্ত করা হয়েছিল। ডিবি পরিচয়ে তিনি এক বিদেশগামী যাত্রীর কাছ থেকে পাঁচ হাজার ইউএস ডলার, দুই হাজার দিরহাম ও দুই হাজার টাকা, দুটি মোবাইলসহ কাপড়-চোপড় ভর্তি ব্যাগ ছিনিয়ে নেন। এ ঘটনায় গ্রেফতারদের মধ্যে একজন চাকরিচ্যুত সেনা সদস্যও রয়েছেন বলে জানিয়েছে ডিবি।

/এমএইচ/




এই ক্যাটেগরির আরো সংবাদ


সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]