ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৫ অক্টোবর ২০২১ ১০ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ২৫ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

বাস চালকের আসনের নিচ থেকে ৫৮টি স্বর্ণের বার উদ্ধার
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 102

রাজধানীতে সোহাগ পরিবহনের একটি বাসের চালকের আসনের নিচ থেকে প্রায় পৌনে সাত কেজি ওজনের ৫৮টি স্বর্ণের বার উদ্ধার করেছে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপফর। এ সময় চালক ও তার দুই সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের সামনে থেকে এসব সোনাসহ তাদের গ্রেফতার করা হয়।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর কাকরাইলের আইডিইবি ভবনে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের প্রধান কার্যালয়ে মহাপরিচালক ড. মো. আব্দুর রউফ এ তথ্য জানান।

তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজধানীর মালিবাগ থেকে সাতক্ষীরার উদ্দেশ্য ছেড়ে যাওয়া সোহাগ পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ সোনার বার জব্দ করা হয়েছে। গাড়িটিতে দীর্ঘ সময় ধরে তল্লাশির পর সোনার বারগুলো চালকের আসনের নিচ থেকে উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, বাস চালক শাহাদত হোসেন এবং তার সহযোগী মো. ইব্রাহিম ও সুপারভাইজার তাইকুল ইসলাম। তাদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় একটি মামলা করার প্রস্তুতি চলছে।

তিনি আরও বলেন, তল্লাশি চালিয়ে ৫৮টি সোনার বার উদ্ধার করা হয় । যার ওজন ৬.৭২৮ কেজি। যার আনুমানিক বাজার মূল্য প্রায় সাড়ে চার কোটি টাকা। এসব সোনা বিদেশ থেকে আসদিছল। বাংলাদেশকে ট্রানজিট হিসেবে ব্যবহার করে পাশের দেশে পাচার করা হচ্ছিলো।

/আরএ/





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]