ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৫ অক্টোবর ২০২১ ১০ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ২৫ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

অতিরিক্ত সময়ের জন্য তৈরি পেলে!
ক্রীড়া ডেস্ক
প্রকাশ: বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৯:২৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 76

নিবিড় পরিচর্যা থেকে বের হয়েছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে। কেবিনে নেওয়া হয়েছে তাকে। আরও কিছুদিন হাসপাতালে থাকতে হবে এই ফুটবল কিংবদন্তিকে। তবে নিজেকে সম্পূর্ণ সুস্থ দাবি করেছেন ৮০ বছর বয়সি তিনবারের বিশ্বকাপজয়ী পেলে। ইনস্টাগ্রামে মজা করে বলেছেন, ৯০ মিনিটের পর অতিরিক্ত সময় খেলতে প্রস্তুত আমি।

অসুস্থতার কারণে এ মাসের শুরুর দিকে সাও পাওলোর আলবার্তো আইনস্টাইন হাসপাতালে ভর্তি হন পেলে। চিকিৎসকরা তার কোলন থেকে টিউমার অপসারণ করেন। তাকে এক সপ্তাহেরও বেশি সময় পর নিবিঢ় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে রুমে নেওয়া হয়। এ বিষয়ে পেলে বলেন, আমি ইতোমধ্যে আইসিইউ ছেড়ে চলে এসেছি এবং এখন আমি আমার রুমে আছি। আমার প্রতিদিন ভালোভাবে যাচ্ছে। আমি ৯০ মিনিটের বা তার অতিরিক্ত সময় খেলতে প্রস্তুত। শিগগিরই আমাদের দেখা হবে।
 
কয়েক বছর ধরেই পেলের শরীর ভালো যাচ্ছে না। ২০১৫ সালে মাত্র ছয় মাসের ব্যবধানে তার দুইবার প্রোস্টেট সার্জারি হয়েছিল। এই কিংবদন্তি নিতম্বের সমস্যায় ভুগছেন অনেক বছর ধরে। ২০১৯ সালে হাসপাতালেও ভর্তি হয়েছিলেন। 

তিন বিশ্বকাপজয়ী পেলে ব্রাজিলের হয়ে ৯২ ম্যাচে করেন ৭৭ গোল, যা দেশটির ইতিহাসে সর্বোচ্চ। চার বিশ্বকাপে গোল করা মাত্র চারজন খেলোয়াড়ের একজন তিনি। সম্প্রতি বিশ্বকাপ বাছাইপর্বে বলিভিয়ার বিপক্ষে আর্জেন্টিনার জয়ে হ্যাটট্রিক করেন লিওনেল মেসি। এর মধ্য দিয়ে দক্ষিণ আমেরিকার হয়ে সর্বোচ্চ গোলদাতা পেলেকে ছাড়িয়ে যান মেসি।

/আরএ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]