ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৬ সেপ্টেম্বর ২০২১ ১১ আশ্বিন ১৪২৮
ই-পেপার রোববার ২৬ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

৬ বছরে বিআরটিএ কর্মকর্তার ১৩ কোটি টাকার সম্পদ!
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৯:৫৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 45

চাকরিতে যোগদানের মাত্র ৬ বছরের মধ্যে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) একজন সহকারী পরিচালক প্রায় ১৩ কোটি টাকার সম্পদের মালিক হয়েছে বলে প্রমাণ পেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ওই সহকারী পরিচালকের নাম মো. ফারহানুল ইসলাম।

বুধবার দুদক প্রধান কার্যালয়ের উপপরিচালক মো. রফিকুজ্জামান বাদী হয়ে মানিলন্ডারিং প্রতিরোধ আইন ২০১২-এর ৪(২) ও ৪(৩) ধারায় মামলাটি দায়ের করেন। বেলা ৩টার দিকে দুদক সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ মামলাটি তালিকাভুক্ত হয়। 

আসামিরা হলেন— লক্ষ্মীপুর জেলার রামগতি থানার চড়ালগী গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলের ফারহানুল ইসলাম ও তার ভাই রায়হানুল ইসলাম।

মামলার এজহারে বলা হয়েছে, আসামিরা ২০১২ সালের ১৯ সেপ্টেম্বর চাকরিতে যোগদানের পর ২০২০ সাল পর্যন্ত ৬ বছরের মধ্যে স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক, ইউসিবিএল, সোনালী এবং আইডিএলসিতে সঞ্চয়ী হিসাব, চলতি হিসাব ও ক্রেডিট কার্ড হিসাবসহ মোট ১০টি হিসাব তার মা ও ভাইয়ের নামে পরিচালনা করে। 

এর মধ্যে ইউসিবিএল এবং সোনালী ব্যাংক ছাড়া মোট আটটি হিসাবে ঘুষ, দুর্নীতি ও অবৈধভাবে অর্জিত মোট ১২ কোটি ৮৪ লাখ টাকা লেনদেন, স্থানান্তর, হস্তান্তর করার বিষয়টি দুদকের অনুসন্ধানে প্রমাণ হয়।


আরও সংবাদ   বিষয়:  বিআরটিএ   




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]