ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৬ সেপ্টেম্বর ২০২১ ১১ আশ্বিন ১৪২৮
ই-পেপার রোববার ২৬ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

রহস্য উন্মোচন : কমলাপুরে ফোন নিয়ে ঝগড়ার জেরে যুবক খুন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১:৪৬ এএম | অনলাইন সংস্করণ  Count : 55

রাজধানীর কমলাপুরে পেন্টাগন হোটেলের সামনে হৃদয় নামে এক যুবক হত্যাকাণ্ডের রহস্য উন্মোচিত হয়েছে। একটি মোবাইল ফোনকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। পুলিশ অভিযুক্ত ফাহিম নামে আরেক যুবককে গ্রেফতারসহ হত্যায় ব্যবহৃত কাঁচি ও নিহতের রক্তমাখা টি-শার্ট উদ্ধার করেছে। মতিঝিল থানার এসআই মিজানুর রহমান গতকাল বুধবার এসব তথ্য জানান। এর আগে গত সোমবার রাতে কমলাপুর পেন্টাগন হোটেলের সামনে এ হত্যাকাণ্ড ঘটে।

এসআই জানান, সোমবার রাতে টহল পুলিশ কমলাপুরের পেন্টাগন হোটেলের সামনে থেকে গুরুতর জখম অবস্থায় এক যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত হৃদয়ের মা মঙ্গলবার রাতে মতিঝিল থানায় হত্যা মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা মতিঝিল থানার এসআই মিজানুর রহমান বলেন, খুন হওয়া হৃদয় এলাকায় ভাসমান অবস্থায় ঘুরে বেড়াত ও ছিনতাই করত। একটি মোবাইল ফোনকে কেন্দ্র করে হৃদয়ের সঙ্গে ফাহিম নামে আরেক যুবকের ঝগড়া ও মারামারি হয়। একপর্যায়ে ফাহিম কাঁচি দিয়ে হৃদয়ের বুকে আঘাত করে পালিয়ে যায়। এসআই আরও বলেন, বুধবার সকালে মতিঝিলের যুগান্তর গলি থেকে ফাহিমকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে মতিঝিলের সিরাজ ভবনের পাশে ময়লার স্তূপ থেকে হত্যায় ব্যবহৃত কাঁচি ও ফাহিমের রক্তমাখা টি-শার্ট উদ্ধার করা হয়।

পুলিশ সূত্র জানায়, সপ্তাহখানেক আগে নিহত হৃদয় একটি মোবাইল ফোন ছিনতাই করলে সেটি ফাহিমের ভালো লেগে যায়। পরে সে ফোনটি হৃদয়ের কাছে চাইলে হৃদয় তাকে ব্যবহার করতে দেয়। ফাহিম কয়েকদিন রেখে ফোনটি হৃদয়কে ফেরত দেয়। ঘটনার দুদিন আগে ফাহিম আবার হৃদয়ের কাছে মোবাইলটি চাইলে সে রাগান্বিত হয়ে আছাড় দিয়ে ভেঙে ফেলে। এরই জের ধরে ফাহিম রাগান্বিত হয়ে কাঁচি দিয়ে হৃদয়কে আঘাত করলে মারা যায় সে।

/জেডও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]