ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১ ৬ কার্তিক ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

বান্দরবানে পাহাড়ধসে ভাই-বোনের মৃত্যু, মা নিখোঁজ
বান্দরবান প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ২:০৬ এএম | অনলাইন সংস্করণ  Count : 77

বান্দরবানে সদর উপজেলায় ভারী বৃষ্টির কারণে পাহাড়ধসে ভাই-বোনের লাশ উদ্ধার এবং তাদের মা এখনও নিখোঁজ রয়েছেন। বুধবার সন্ধ্যায় বান্দরবান শহর হতে ৫ কিলোমিটার দূরত্বের চিম্বুক সড়কে সাইঙ্গ্যা ত্রিপুরাপাড়ায় এ ঘটনাটি ঘটে।

ঘটনাটি বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটলেও ভারী বর্ষণ অব্যাহত থাকায় নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা সহকারী পরিচালক মতিউর রহমান। নিহতরা হলেন- বাজেরুং ত্রিপুরা (১২) ও প্রদীপ ত্রিপুরা (৮)। নিখোঁজ রয়েছেন তাদের মা কিষ্ণাতি ত্রিপুরা (৪০)।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় জুম চাষ করে বাড়ি ফিরছিলেন একই পরিবারের ৪ জন। পথে রাঙ্গাঝিরিতে পাহাড়ি ছড়ার পানিতে গোসল করতে নামেন তারা। গোসল করার সময় ভারী বৃষ্টিতে পাহাড়ি ছড়া থেকে প্রচণ্ড পানির ঢল নেমে আসে। পানির স্রোত থেকে রক্ষা পেতে তারা পাশে থাকা পানির ট্যাঙ্কের ওপরে ওঠেন। এক পর্যায়ে পানির ট্যাঙ্কের ওপর থেকে পাহাড়ের মাটি ধসে পড়লে তিনজন মাটিচাপা পড়ে নিখোঁজ হন। এ সময় পানির ট্যাঙ্ক থেকে ছিটকে পড়ে প্রাণে বেঁচে যায় রাংকাতি ত্রিপুরা (৩৫)। প্রাণে বেঁচে গেলেও তিনি গুরুতর আহত হয়েছেন।

বান্দরবান সদর থানা (তদন্ত) ওসি সোহাগ বলেন, খবর পেয়ে পুলিশ উদ্ধারের কাজ শুরু করেছে। দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে নিহতদের মায়ের লাশ এখনও মেলেনি। লাশগুলো ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মতিউর রহমান জানান, বান্দরবান সদর ইউনিয়নের সাইঙ্গ্যা ত্রিপুরা পল্লীতে পাহাড় ধসে পড়লে মাটিচাপা পড়ে একই পরিবারে তিনজন নিখোঁজ হন। অবিরাম ভারী বৃষ্টি ও রাত হওয়ায় নিখোঁজ ব্যক্তিদের উদ্ধার করতে ব্যাহত হচ্ছিল। বৃহস্পতিবার সকালে নিখোঁজ ব্যক্তিদের মধ্যে দুজনের লাশ উদ্ধার করতে সক্ষম হয়েছে। তবে কৃষ্ণাতি ত্রিপুরা এখনও নিখোঁজ। তাকে উদ্ধারের কাজ প্রক্রিয়াধীন রয়েছে।

/জেডও/




এই ক্যাটেগরির আরো সংবাদ


সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]