ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১ ৬ কার্তিক ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

পেটে টিউমার রেখেই সিজারিয়ান অপারেশন, রোগী মুমূর্ষু
গাজীপুর (সদর) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ২:০৮ এএম | অনলাইন সংস্করণ  Count : 73

পেটে আড়াই কেজি ওজনের টিউমার রেখেই সিজারিয়ান অপারেশনের মাধ্যমে রোগীকে মুমূর্ষু করে দেওয়ার অভিযোগ উঠেছে গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তার ডা. আবুল হোসেনের মালিকানাধীন আল-হেরা হাসপাতালের বিরুদ্ধে। এ ঘটনায় বুধবার পৌর এলাকার কেওয়া পশ্চিম খণ্ড গ্রামের মৃত উসমান আলীর ছেলে নুরুল ইসলাম শ্রীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে তিনি জানান, অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে তিনি গত ২৫ আগস্ট আল-হেরা হাসপাতালে যান। সেখানে তার স্ত্রীকে একাধিকবার আল্ট্রাসনোগ্রাম করার পর ৬০ হাজার টাকার বিনিময়ে সিজারিয়ান অপারেশনের চুক্তি হয়। পরে রাত সোয়া ৮টার দিকে অপারেশনের মাধ্যমে তার স্ত্রী পুত্র সন্তানের জন্ম দেন। কিন্তু অপারেশন শেষে ডাক্তার জানান তার স্ত্রীর পেটে আড়াই কেজি ওজনের টিউমার রয়েছে।

নুরুল ইসলাম আরও বলেন, এতবার পরীক্ষার পরও টিউমার রেখেই সিজারিয়ান অপারেশনের বিষয়ে জানতে গেলে ডা. আবুল হোসেন বিভিন্ন তালবাহানামূলক আচরণ শুরু করেন। বর্তমানে আমার স্ত্রীর অপারেশনের স্থান না শুকিয়ে পচনশীল অবস্থায় পৌঁছেছে। সেখান থেকে প্রতিনিয়তই পানি ঝরছে। টিউমারের কথা জেনেও অর্থের লোভে আমাকে আগে না জানিয়ে অপারেশন করেছেন ডা. আবুল হোসেন। এ ঘটনার ন্যায়বিচার দাবি করেন তিনি।

আল-হেরা হাসপাতালের স্বত্বাধিকারী ডা. আবুল হোসেন জানান, ১৩ বছর পর বাচ্চা পেটে এসেছে। জরায়ুতে আগে থেকেই টিউমার ছিল, বাচ্চা পেটে আসার পর টিউমারটা বড় হয়েছে। আমরা টিউমারের কোনো চিকিৎসা করিনি। আমরা সিজারিয়ান অপারেশন করেছি, আমাদের অপারেশনে কোনো সমস্যা হয়নি। শ্রীপুর থানার এসআই শাহাদাৎ হোসেন বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্তে পরবর্তী আইনি প্রক্রিয়া গ্রহণ করা হবে।




এই ক্যাটেগরির আরো সংবাদ


সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]