ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৮ অক্টোবর ২০২১ ৩ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ১৮ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

বিচ্ছেদের প্রশ্নে চটলেন সামান্তা
আনন্দ সময় ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ৬:২৬ এএম | অনলাইন সংস্করণ  Count : 69

ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করা খুব একটা পছন্দ হয়নি দক্ষিণী অভিনেত্রী সামান্তা আক্কিনেনির। সম্প্রতি এক মন্দিরে ক্যামেরাবন্দি হন অভিনেত্রী। সেখানে তাকে এক সাংবাদিক তার স্বামী নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদ নিয়ে গুঞ্জন বিষয়ে প্রশ্ন করেন। প্রশ্ন শুনেই মেজাজ হারান অভিনেত্রী। তেলেগু ভাষায় উত্তর দেন ‘আমি তো মন্দিরে এসেছি। আপনার কোনো বোধ নেই? অন্ধ প্রদেশের তিরুমালা মন্দিরে পুজো দিতে যান সামান্থা।

‘দ্য ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজের মুক্তির পর অভিনেত্রী সামান্তা আক্কিনেনি এখন বেশ পরিচিত। তবে বিচ্ছেদ নিয়ে বর্তমানে নতুন করে আলোচনায় এসেছেন। ইতোমধ্যে অভিনেত্রী নিজের টুইটার থেকে পদবি ফেলে নাম বদলে ‘এস’ করে দেওয়ার পর থেকেই সামান্থা এবং চৈতন্যের বৈবাহিক সম্পর্কের টানাপড়েন নিয়ে গুঞ্জন প্রকাশ্যে আসে। যদিও সোশ্যাল মিডিয়ায় একে অন্যের কাজের প্রশংসা করতে দেখা যায় তাদের।

নাগা চৈতন্যের প্রথম হিন্দি ছবি ‘লাল সিং চাড্ডা’। সেই সিনেমার সেট থেকে আমির খানের সঙ্গে একটি ছবি পোস্ট করেন তিনি। সেই পোস্টটি রিশেয়ার করতে দেখা যায় অভিনেত্রী সামান্তা আক্কিনেনিকে। এ ছাড়াও সম্প্রতি চৈতন্যের আগামী ছবি ‘লাভ স্টোরি’-এর ট্রেলার রিটুইট করেন সামান্তা। প্রশংসাও করেন। পোস্টে মন্তব্য করেন চৈতন্য, ‘থ্যাঙ্কস স্যাম’।

কিছুদিন আগেই ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজে অভিনয় করে ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল মেলবোর্নে সামান্তা আক্কিনেনি সেরা অভিনেত্রীর শিরোপা পান। এই শিরোপা জেতায় তাকে কঙ্গনা রানাওয়াত, রকুলপ্রীত সিংহসহ অনেক বলি তারকাই শুভেচ্ছা জানিয়েছিলেন।

২০১৫ সালের সামান্তা সম্পর্ক গড়ে তোলেন আরেক তেলেগু সুপারস্টার নাগা চৈতন্যের সঙ্গে। ২০১৭ সালের ২৯ জানুয়ারি তাদের বাগদান সম্পন্ন হয়। ২০১৭ সালের অক্টোবরের ৭ এবং ৮ তারিখে তারা যথাক্রমে হিন্দু এবং খ্রিস্টান ধর্মমতে ভারতের গোয়ায় বিয়ে করেন। চৈতন্য এবং সামান্তাকে একত্রে তিনটি চলচ্চিত্রে দেখা গেছে এবং সেগুলো বক্স অফিসে ব্লকবাস্টার ঘোষিত হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]