ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১ ৬ কার্তিক ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

সাবেক কোচ জালাল আহমেদ না ফেরার দেশে
সময়ের আলো অনলাইন
প্রকাশ: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ১:৩১ পিএম আপডেট: ২১.০৯.২০২১ ৩:১১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 94

জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার ও বিশিষ্ট ক্রীড়া লেখক জালাল আহমেদ চৌধুরী আর নেই। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকালে রাজধানীর একটি হাসপাতালে তার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

জানা গেছে, শ্বাসকষ্টের কারণে গত ১ সেপ্টেম্বর থেকে আনোয়ার খান মর্ডান হাসপাতালে তিনি ভর্তি ছিলেন। পরে চিকিৎসা নিয়ে বাসায় ফেরেন। স্বাস্থ্যের অবনতি ঘটলে ১৫ সেপ্টেম্বর আবার একই হাসপাতালে ভর্তি করা হয় তাকে। গত শুক্রবার তাকে আইসিইউতে নেওয়া হয়।

 জালাল আহমেদ চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করে নিজের ফেসবুক পেজে একটি লেখা পোস্ট করেছেন মাশরাফি বিন মর্তুজা। সেখানে তিনি লেখেন, যাদের হাত ধরে ক্রিকেট জীবন শুরু করা তাদের বিদায় গুলো এভাবে দেখা খুবই কঠিন। স্যার আপনার আন্ডারে খেলা,আপনার আদেশ, ড্রেসিং রুমে আপনার স্থির থাকা, আপনার লেখা- এ সব কিছুই এখন স্মৃতি হয়ে গেল।বাংলাদেশ ক্রিকেটে আপনার অবদান যারা দেখেছে তারা আজীবন মনে রাখবে। অসংখ্য খেলোয়ারের গুরু ছিলেন আপনি আর হয়েও থাকবেন। ওপারে ভালো থাকবেন স্যার। আল্লাহ আপনাকে জান্নাত বাসী করুন। আমিন।

সাবেক ক্রিকেটার জালাল আহমেদ ষাটের দশকের মাঝামাঝি থেকে সত্তর দশকের মাঝামাঝি পর্যন্ত খেলেছেন ঢাকা ক্রিকেট লিগে। তারপর শুরু করেন কোচিং। বাংলাদেশের প্রথম ক্রিকেট প্রশিক্ষক হিসেবে ভারতের পাতিয়ালায় উচ্চতর কোচিংয়ের ওপর ট্রেনিং করেন তিনি।

/আরএ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]