ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১ ৬ কার্তিক ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

মেয়ের উত্ত্যক্তকারীদের বিচার চাইতে গিয়ে হার্ট অ্যাটাকে বাবার মৃত্যু
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
প্রকাশ: বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ৪:০০ এএম | অনলাইন সংস্করণ  Count : 94

শাজাহানপুরে মেয়েকে উত্ত্যক্তকারীদের বিরুদ্ধে বিচার চেয়ে কাউন্সিলরের কাছে যাওয়ার পথে হৃদরোগে আক্রান্ত হয়ে ইয়াছিন আলী (৫৫) নামে এক বাবার মৃত্যু হয়েছে। ইয়াছিন আলী শাজাহানপুর উপজেলার মাদলা পূর্বপাড়া গ্রামের মৃত কাসেম আলীর ছেলে। সোমবার সন্ধ্যায় নিহতের ছেলে আবুল কালাম আজাদ বাদী হয়ে শাজাহানপুর থানায় এ ব্যাপারে অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ইয়াছিন আলীর ছেলে আবুল কালাম মাদলা পূর্বপাড়ায় বাড়ির পাশে একটি পুকুর পত্তন নিয়ে মাছ চাষ করেন। কিন্তু ওই পুকুরে যাওয়ার রাস্তায় মাদলা দক্ষিণ-পূর্বপাড়ার হবিবর রহমানের ছেলে জাহিদুল ইসলাম (২৮) ও তার মামা বুলু প্রামাণিক (৬০) বাঁশের বেড়া দেয়। এ নিয়ে উভয়ের মধ্যে বিরোধের সূত্রপাত। এ ঘটনার জের ধরে জাহিদুল ও তার সহযোগীরা রোববার বিকালে কালামের বড় বোনকে রাস্তায় উত্ত্যক্ত করে। প্রতিবাদ করলে জাহিদুল ও তার সহযোগীরা তাকে মেরে ফেলার হুমকি দেয়। এই ব্যাপারে বাবা ইয়াছিন আলীও আতঙ্কিত হয়ে পড়েন।

সোমবার সকালেও উত্ত্যক্তকারীরা তার বাবাকে মারধরের ভয়ভীতি দেখায়। এ অবস্থায় বাবা ইয়াছিন আলী স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের কাছে বিচার চাওয়ার জন্য গত সোমবার দুপুরে বাইসাইকেলে বাড়ি থেকে বের হন। পথের মধ্যে মাদলা তিনমাথা এলাকায় চাতালের সামনে রাস্তার ওপর মাথা ঘুরে পড়ে যান। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ইয়াছিন আলীকে মৃত ঘোষণা করেন। ইয়াছিন আলী হৃদরোগী ছিলেন। শাজাহানপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) নান্নু খান বলেন, অভিযোগ পেয়েছি। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।




এই ক্যাটেগরির আরো সংবাদ


সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]