ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৮ অক্টোবর ২০২১ ৩ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ১৮ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

একদমই ভয় করছে না : বুবলি
আনন্দ সময় প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩০ এএম | অনলাইন সংস্করণ  Count : 79

চিত্রনায়িকা শবনম বুবলিকে এতদিন শাকিব খানের বিপরীতে দেখে অভ্যস্ত ছিলেন দর্শক। তাই ভক্তদের অপেক্ষা ছিল কবে অন্য নায়কের সঙ্গে জুটি হিসেবে দেখা যাবে প্রিয় তারকাকে। অবশেষে সেই সময় এলো। ‘ক্যাসিনো’র মাধ্যমে প্রথমবার শাকিব ছাড়া পাওয়ার গেল বুবলিকে। যেখানে জুটি বাঁধলেন নিরবের সঙ্গে। তবে সেই সিনেমা মুক্তির তারিখ এখনও ঘোষণা না হলেও নিরবের বিপরীতে বুবলির দ্বিতীয় সিনেমা মুক্তি পাচ্ছে ১ অক্টোবর। যার নাম ‘চোখ’। যেখানে আরও রয়েছেন চিত্রনায়ক জিয়াউল রোশান। সিনেমাটি পরিচালনা করেছেন আসিফ ইকবাল জুয়েল।

প্রথমবার শাকিব খানের বিপরীতে সিনেমা মুক্তি বুবলির জন্য নতুন এক চ্যালেঞ্জ। এমন অবস্থায় কোনো ভয় কাজ করছে কি না, সে প্রসঙ্গে বুবলি বলেন, ‘একদমই ভয় করছে না। কারণ শাকিব খান ছাড়া প্রথম হলেও এটি আমার প্রথম সিনেমা নয়। আর শাকিব ছাড়া কাজ করব না সেটিও বলিনি। বলেছি ভালো গল্প পেলে আমি কাজ করব। নতুন সিনেমা মুক্তির আগে দর্শকরা কতুটুকু গ্রহণ করবে সেই চিন্তা থাকে। এবারও তাই। তবে এটুকু বলতে পারি, আমাদের সিনেমার গল্প ও প্রযুক্তি উন্নয়নের কারণে প্রোডাকশনের যে মান উন্নতি হয়েছে সেটি এখানে দেখা যাবে। বাকিটা মুক্তির পর দর্শকরা ভালো বলতে পারবেন। সেই অপেক্ষায় আছি।’

করোনার কারণে অনেকদিন শুটিংয়ের বাইরে থাকলেও চলতি সময়টা বেশ ব্যস্ততায় কাটাচ্ছেন বুবলি। হাতে রয়েছে শাকিবের বিপরীতে ‘লিডার : আমিই বাংলাদেশ’।

যেটি পরিচালনা করছেন অপূর্ব রানা। আর কয়েকদিনের শুটিং বাকি রয়েছে এই সিনেমার। এ ছাড়াও শেষের দিকে ‘রিভেঞ্জ’-এর কাজ। অন্যদিকে মুক্তির অপেক্ষায় রয়েছেন ‘ক্যাসিনো’ ও ‘বিদ্রোহী’ সিনেমা দুটি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]