ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৮ অক্টোবর ২০২১ ৩ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ১৮ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

জামিন পেলেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা
আনন্দ সময় ডেস্ক
প্রকাশ: বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩২ এএম | অনলাইন সংস্করণ  Count : 56

গত জুলাই মাসে মুম্বাইয়ের বাড়ি থেকে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধে জোর করে পর্নোগ্রাফি ভিডিও শুট করানো ও অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠে। কিন্তু শেষ পর্যন্ত কোনো প্রমাণ না পাওয়ায় তার আইটি কোম্পানির প্রধান রায়ান থর্প ও তাকে জামিন দেওয়া হয়।
 
৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পান তারা। রাজের আইনজীবী জানান, এই মামলায় পুলিশের কাছে রাজের বিরুদ্ধে কোনো প্রমাণ নেই।

রাজকে ফাঁসানো হচ্ছে বলে দাবি করেন তিনি। আইনজীবী নিরঞ্জন মুন্ডের্গি বলেন, ‘পুলিশের তদন্ত এরই মধ্যে শেষ হয়েছে। চার্জশিটে রাজের বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তাতে সর্বোচ্চ সাত বছরের কারাদ- হতে পারে।’

রাজের বিরুদ্ধে ১ হাজার ৫০০ পাতার চার্জশিট দাখিল করে মুম্বাই পুলিশ। সেই চার্জশিটে রয়েছে ‘হটশটস’ ও ‘বলিফেম’ কোম্পানির মালিকানা ও রাজস্ব সংক্রান্ত নানা তথ্য।
উল্লেখ্য, রাজ কুন্দ্রার বিরুদ্ধে আগেও বহু অভিযোগ উঠেছে। আইপিএলে স্পট ফিক্সিংয়ের মামলায় তার নাম সামনে আসে। এরপর তার দলের কয়েকজন ক্রিকেটারও গ্রেফতার হন। পরবর্তীতে রাজের দল রাজস্থান রয়্যালসকে ২ বছরের জন্য নির্বাসিত করা হয়।  

এ ছাড়াও রাজ ও তার স্ত্রী শিল্পার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে। এমনকি রাজের বিরুদ্ধে সাট্টা ও আন্ডার ওয়ার্ল্ডের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগ পাওয়া যায়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]