ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৮ অক্টোবর ২০২১ ৩ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ১৮ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

কটাক্ষের জবাব তাপসীর
আনন্দ সময় ডেস্ক
প্রকাশ: বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩৫ এএম | অনলাইন সংস্করণ  Count : 51

ঠোঁটকাটা নায়িকা হিসেবেই পরিচিত বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। তাকে নিয়ে বিতর্ক উঠলে জবাব দিতে একটুও ভাবেন না এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেনের কটাক্ষের উত্তর দিয়ে হইচই ফেলে দিয়েছেন তাপসী।

সম্প্রতি মুক্তি পেয়েছে তাপসী পান্নুর ‘রেশমি রকেট’ সিনেমার ফার্স্ট লুক। এই সিনেমায় তাপসীকে দেখা যাবে গুজরাটের এক অ্যাথলেটের ভূমিকায়। এই ছবিরই এক শুটিং স্টিল সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাপসী। যেখানে দেখা যাচ্ছে সাদা রঙের গেঞ্জি পওে পেছন ফিরে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। এই ছবি দেখেই এক নেটিজেন মন্তব্য করেন, একমাত্র তাপসী পান্নুরই এমন পুরুষদের মতো চেহারা হতে পারে! তাপসী নেটিজেনের এই মন্তব্যকে খুব সহজে মেনে নেননি। উত্তরে তাপসী পান্নু লিখলেন, ‘এটাই শুধু বলতে চাই। আপনার এই লাইনটা মনে রাখুন। ২৩ সেপ্টেম্বরের জন্য অপেক্ষা করুন। এর উত্তর পেয়ে যাবেন; তবে হ্যাঁ, আপনাকে অগ্রিম ধন্যবাদ জানাই। কারণ আমি সত্যিই এই লুকটার জন্য খুব খেটেছি!’ তাপসীর এমন উত্তরে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

জানা গেছে, রেশমি রকেট ছবির জন্য কঠোর পরিশ্রম করেছেন তাপসী। নিউট্রিশনিস্ট, ফিজিওথেরাপিস্ট, ট্র্যাক ট্রেনার, অ্যাথলেট কোচ, জিম ট্রেনার সবার থেকে আলাদা আলাদা করে পরামর্শ নিয়ে নিজেকে তৈরি করেছেন। তাই এই সিনেমাটি নিয়ে অনেক আশাবাদী তাপসী। ছবিটি ১৫ অক্টোবর জি ফাইভে মুক্তি পাবে। তাপসীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘থাপ্পড়’। কয়েক মাস আগে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তাপসী এবং বিক্রান্ত মাসি অভিনীত ‘হাসিনা দিলরুবা’। ছবিতে তাপসীর অভিনয় দারুণ প্রশংসিত হয়েছিল।
বর্তমানে তাপসীর হাতে রয়েছে বেশ কিছু সিনেমা। এই তালিকায় রয়েছে লুপ লাপেটা, দোবারা, শাবাশ মিঠু ইত্যাদি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]