ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৫ অক্টোবর ২০২১ ১০ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ২৫ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

সম্রাট-আরমানের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি ২২ নভেম্বর
আদালত প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১, ৬:৫০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 118

মাদক আইনের মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও তার সহযোগী যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত সহ-সভাপতি এনামুল হক আরমানের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির জন্য ২২ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত।

বুধবার (২২ সেপ্টেম্বর) এ মামলার অভিযোগ গঠন শুনানির জন্য দিন ধার্য ছিল। এদিন সম্রাট ও আরমানকে আদালতে হাজির করা হয়নি। এজন্য সময়ের আবেদন করে রাষ্ট্রপক্ষ। শুনানি শেষে ঢাকার সপ্তম অতিরিক্ত মহানগর দায়রা জজ তেহসিন ইফতেখার অভিযোগ গঠন শুনানির জন্য এদিন ধার্য করেন।

গত বছরের ৯ ডিসেম্বর রাজধানীর রমনা থানার মাদক আইনের মামলায় সম্রাট ও এনামুল হক আরমানের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা র‍্যাব-১-এর উপপরিদর্শক আবদুল হালিম।
 
২০১৯ সালের ৬ অক্টোবর ভোরে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাট ও তার সহযোগী এনামুল হক আরমানকে গ্রেফতার করে র‍্যাব। পরে দুপুর দেড়টার দিকে তাকে নিয়ে তার কাকরাইলের কার্যালয়ে অভিযান চালানো হয়। অভিযানে কার্যালয়ের ভেতর থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, পিস্তল ও বিরল প্রজাতির বন্যপ্রাণীর চামড়া উদ্ধার করা হয়। বন্যপ্রাণীর চামড়া রাখার দায়ে তাকে ছয় মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। ওই দিন রাত পৌনে ৯টার দিকে সম্রাটকে কারাগারে নেওয়া হয়।

/জেডও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]