ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৮ অক্টোবর ২০২১ ৩ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ১৮ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

বন্দিশালায় পরিণত হয়েছে সমগ্র দেশ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৪:৪৮ এএম আপডেট: ২৩.০৯.২০২১ ৪:৫৭ এএম | অনলাইন সংস্করণ  Count : 54

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সমগ্র দেশটাই এখন বন্দিশালায় পরিণত হয়েছে। করোনা মহামারির সময়েও বিরোধী দলের নেতাকর্মীদের গ্রেফতার এবং তাদের বিরুদ্ধে মিথ্যা ও কাল্পনিক কাহিনি বানিয়ে মামলা করার ঘটনা নিত্যনৈমিত্তিক হয়ে দাঁড়িয়েছে।

বুধবার দুপুরে এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন। ফখরুল বলেন, দেশ পরিচালনায় সবক্ষেত্রে ব্যর্থ হয়ে আওয়ামী কর্তৃত্ববাদী সরকার দেশকে এক ভয়াবহ অরাজকতার অন্ধকার গহ্বরে ঠেলে দিয়েছে। করোনা মহামারিসহ রাষ্ট্র পরিচালনায় সবক্ষেত্রে ব্যর্থতা ঢাকতেই সরকার এ ধরনের অমানবিক ও নিষ্ঠুরতার আশ্রয় নিয়ে জনগণের দৃষ্টিকে ভিন্ন খাতে প্রবাহিত করার অপচেষ্টায় লিপ্ত হয়েছে। বিএনপি মহাসচিব বলেন, এটি গণবিরোধী সরকারের চলমান দমন নীতিরই ধারাবাহিকতা। প্রতিটি মুহূর্তই আতঙ্কে রয়েছে বলেই বিরোধী দলের যেকোনো শান্তিপূর্ণ কর্মসূচি বানচালে সরকার এখন বেপরোয়া হয়ে উঠেছে।

তিনি আরও বলেন, দেশে বর্তমানে যে দুঃশাসন কায়েম হয়েছে, তাতে রাজনীতি করার গণতান্ত্রিক অধিকারকে পদদলিত করা হচ্ছে। আজ্ঞাবাহী প্রশাসন যন্ত্রকে অপব্যবহার করে ক্ষমতাসীন গোষ্ঠী দেশে কর্তৃত্ববাদী শাসনের মাধ্যমে জনগণকে জিম্মি করে ফেলেছে। কিন্তু এসব অপকর্মের মাধ্যমে জনগণকে ভয়ভীতি দেখিয়ে কোনো লাভ হবে না। জনগণ এখন সরকারের সব কুকর্ম ও নিষ্ঠুর শাসন অবসানে ঐক্যবদ্ধ হচ্ছে।

সময়ের আলো// এসএ


আরও সংবাদ   বিষয়:   মির্জা ফখরুল ইসলাম আলমগীর  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]