ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৮ অক্টোবর ২০২১ ৩ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ১৮ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

খালেদা জিয়াকে চন্দ্রিমায় নিয়ে যান হুইল চেয়ারে
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৪:৫৩ এএম | অনলাইন সংস্করণ  Count : 72

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, খালেদা জিয়া যদি মুক্ত হয়ে থাকেন তা হলে দেশবাসীর প্রত্যাশা কী ছিল? জিয়ার কবর জিয়ারত করার জন্য বেগম খালেদাকে অনন্ত হুইল চেয়ারে করে চন্দ্রিমা উদ্যানে নিয়ে যাবেন। উনি কি যেতে পেরেছেন? সেটা যদি হতো তা হলে আজ এখানে ঝড় বসত, সেই উত্তাল ঝড়ে ভোট ডাকাতরা পালিয়ে যেত। বুধবার জাতীয় প্রেসক্লাবে ন্যাশনাল ডেমোক্র্যাটিক পার্টির ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
খালেদা জিয়াকে ‘সাহসী নারী’ উল্লেখ করে জাফরুল্লাহ চৌধুরী বলেন, প্রথমবার যখন ক্ষমতায় এসেছিলেন তখন আমি বলেছিলাম ট্রানজিট দিয়েন না। তিনি আমার পরামর্শ নিয়েছিলেন। আজকে দেখেন ট্রানজিটে কী পরিমাণ লুট হচ্ছে। এজন্য বলি আমাদের খালেদা জিয়াকে দরকার। ওনাকে আরও ৬ মাসের জামিন দিয়েছে। যদি ৬ মাস জেল স্থগিত করা হয় তা হলে তো উনি মুক্ত। ৬ মাসের জন্য যদি মুক্ত হয়ে থাকেন তা হলে কবে থেকে মুক্ত বা কবে থেকে মুক্ত হবেন? 
বিএনপির উদ্দেশে তিনি আরও বলেন, মেনমেন করা বাদ দিয়ে মাঠে নামেন। এই ভোট ডাকাতদের সরাতে চাইলে লাঠিসোটা যা আছে নিয়ে নেমে পড়েন। তাদের সরিয়ে অন্য কাউকে আনলেই হবে না। একটা সুষ্ঠু সরকার প্রয়োজন।

সময়ের আলো// এসএ


আরও সংবাদ   বিষয়:  ডা. জাফরুল্লাহ চৌধুরী  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]