ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৫ অক্টোবর ২০২১ ১০ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ২৫ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

পল্লবীতে কিশোরীর রহস্যজনক মৃত্যু
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১, ৯:১২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 64

রাজধানীর পল্লবীতে এক কিশোরীর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার রাতে সাতটার দিকে  ৬ নং সেকশনের ব্লক- বি এলাকায় এ ঘটনা ঘটে। পরে তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই কিশোরী মিরপুরের একটি বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী ছিল। 

নিহতের চাচা জানান, ওই কিশোরীর জন্মের পর মা মারা গেছেন। বাবা মানসিক ভারসাম্যহীন। ছোটবেলা থেকে সে তাদের সঙ্গেই থাকতো। গতকাল দুপুর ৩টায় প্রাইভেট শেষে প্রতিদিনের মতো বাসায় ফিরে। এ সময় তারা কেউ বাসায় ছিলেন না। তার স্ত্রী বাসায় ফিরে দেখতে পান ঘরের দরজা বন্ধ। অনেক ডাকাডাকি করার পরও যখন তার সাড়া না পাওয়ায় তার স্ত্রী ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। ঘরে ঢুকেই ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পান। পরে তারা তাকে বাসায় গিয়ে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যান। পরীক্ষা নিরীক্ষা শেষে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, পল্লবী থেকে অচেতন অবস্থায় এক কিশোরীকে জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ওই কিশোরীর চাচা জানিয়েছেন, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে। তবে কী কারণে সে আত্মহত্যা করেছে সে বিষয়ে কিছু বলতে পারেননি স্বজনরা।

/এমএইচ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]