ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৫ অক্টোবর ২০২১ ১০ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ২৫ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক আহত
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:৫৫ এএম | অনলাইন সংস্করণ  Count : 61

রাজধানীর আদাবরের বাইতুল আমান হাউজিং সোসাইটি এলাকায় ছিনতাইকারীর ছুরির আঘাতে মো. মিরাজ খান (২০) নামের এক যুবক গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত সাড়ে নয়টার দিকে এই ঘটনা ঘটে। আহত মিরাজ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহতের চাচা রবি জানান, বাইতুল আমান হাউজিং সোসাইটি এলাকায় ঘুরতে বের হলে হঠাৎ দুই যুবক এসে মিরাজের মোবাইল ও টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। মোবাইল ও টাকা না দেওয়ায় ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে তার মাথায়, হাতে, ও পিঠে ছুরিকাঘাত করে। মিরাজের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে ছিনতাইকারীরা দৌড়ে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। 

তিনি আরো জানান, আহত মিরাজের বাবার নাম মোহাম্মদ শাহ আলম খান ও বাইতুল আমান হাউজিং সোসাইটি এলাকার র বাসা ৭২৬/১১ নম্বর বাসার বাসিন্দা। 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ছিনতাইকারীর ছুরিকাঘাতে গুরুতর আহত আদাবরের যুবক ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে। আহতের শরীরের মাথায়, হাতে ও পিঠে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। চিকিৎসক জানিয়েছেন, অবস্থা আশঙ্কাজনক। তার শরীরে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। 

সময়ের আলো// এসএ


আরও সংবাদ   বিষয়:  ছিনতাই  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]