ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৮ অক্টোবর ২০২১ ৩ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ১৮ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

বিবাহবার্ষিকীতে স্ত্রীকে প্রশংসায় ভাসালেন মুশফিক
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৫:৫১ পিএম আপডেট: ২৪.০৯.২০২১ ৬:০৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 92

বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহিমের বিবাহবার্ষিকী আজ শুক্রবার। এবার এমন দিনে তার বিবাহবার্ষিকী এলো, যে সময়ে জাতীয় দলের কোনো খেলা নেই। খেলার ব্যস্ততা না থাকায় সহধর্মিণী জান্নাতুল কিফায়াতের সঙ্গে বিশেষ দিনটি নিজের মতো করে উপভোগ করলেন মুশফিক। শুধু তা-ই নয়, স্ত্রীর সঙ্গে ছবি তুলে নিজের ফেসবুক পেজে শেয়ার করে আবেগঘন বার্তা দিয়েছেন তিনি। 

মুশফিকের ফেসবুক পোস্ট ক্রিকেটপ্রেমীদের হৃদয় কেড়েছে। শুভেচ্ছায় ভাসছেন এ দম্পতি। 

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ‘মিস্টার ডিপেন্ডেবল’ জানিয়েছেন, সাত বছরের দাম্পত্য জীবন পেরিয়েও নিজেকে স্বামী হিসেবে ‘নিখুঁত’ মনে করেন না। কিন্তু স্ত্রী জান্নাতুল কিফায়াতকে তিনি তার নিজের জন্য একেবারে ‘নিখুঁত’ জীবনসঙ্গীই মনে করেন।

ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ সুখে সাত বছর পার করলাম। হয়তো আমি নিখুঁত স্বামী নই। কিন্তু তুমি আমার নিখুঁত জীবনসঙ্গী এবং জান্নাত থেকে পাওয়া আত্মার বন্ধু। ইনশাআল্লাহ মানুষ হিসেবে উন্নতি করতে থাকব। আর আমি তোমার কাছ (স্ত্রী জান্নাতুল কিফায়াত) থেকে অনেক কিছুই শিখেছি প্রিয়তমা। দয়া করে শেষ নিঃশ্বাস পর্যন্ত পাশে থেকো। অনেক ভালোবাসি তোমাকে।’


প্রসঙ্গত জান্নাতুল কিফায়াত বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের সহধর্মিণীর ছোট বোন। ২০১৩ সালে মাহমুদউল্লাহর মাধ্যমেই কিফায়াতের সঙ্গে পরিচয় হয় মুশফিকের। এর পর সখ্য বাড়ে, মন দেওয়া-নেওয়া ঘটে। ২০১৪ সালে প্রেমের পরিণতি টানেন বিয়ের মাধ্যমে। দাম্পত্য জীবনকে শাহরোজ রহিম মায়ান নামে ছেলে রয়েছে মুশফিকের।

এসএ


আরও সংবাদ   বিষয়:  মুশফিকুর রহিমের বিবাহবার্ষিকী  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]