ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৮ অক্টোবর ২০২১ ৩ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ১৮ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

ফের হোঁচট বার্সেলোনার
ক্রীড়া ডেস্ক
প্রকাশ: শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১, ৭:২৯ এএম | অনলাইন সংস্করণ  Count : 53

সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে স্প্যানিশ মিডিয়ায় কদিন ধরেই জোর গুঞ্জন, কাদিজের বিপক্ষে ম্যাচের ফলের ওপরই নির্ভর করছে বার্সেলোনায় রোনাল্ড কোম্যানের ভবিষ্যৎ। কোচের এমন অগ্নিপরীক্ষার ম্যাচেই কি না ১-১ গোলে ড্র করে বসল শিষ্যরা। একদিকে ‘পুঁচকে’ দলের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি, অন্যদিকে ফ্রেঙ্কি ডি ইয়ং আর কোম্যানের লাল কার্ড, ম্যাচটিতে যেন হতাশার ষোলকলা পূর্ণ করেছে বার্সেলোনা। 

এ ম্যাচেও ঐতিহ্যগত পাসিং ফুটবলের পরিবর্তে উদ্দেশ্যহীন ক্রসনির্ভর ফুটবলই খেলেছে বার্সেলোনা। কিন্তু ফলাফল একই। প্রথমার্ধে স্বাগতিকদের গোলমুখে কেবলমাত্র দুটি শট রাখতে পেরেছে ডিপাই-ডি ইয়ংরা। অবশ্য দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়ে সফরকারীদের। কিন্তু ম্যাচের ৬৫ মিনিটে দ্বিতীয়বার হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ডি ইয়ং। ১০ জনের বার্সা এরপর প্রাণপণ চেষ্টা করেও ডিপাই আর ডেমিরের সহজ সুযোগ নষ্টের ফলে শেষ পর্যন্ত গোলের দেখা পায়নি। 

অন্যদিকে স্বাগতিকরাও প্রতি আক্রমণে ভয় ধরিয়েছিল। মার্ক আন্দ্রে টের স্টেগেনের বিশ্বস্ত হাতের বদৌলতে রক্ষা পায় সফরকারীরা। ৫ ম্যাচ খেলে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের ৭ নম্বর অবস্থানে বার্সা। লিগের অন্য খেলায় ওসাসুনাকে ৩-১ ব্যবধানে হারিয়েছে রিয়াল বেটিস, গ্রানাডার মাঠ থেকে ২-৩ ব্যবধানের জয় নিয়ে ফিরেছে সোসিয়েদাদ। 

একই রাতে সিরি’আর খেলায় সাম্পদরিয়াকে গুনে গুনে চার গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান নিশ্চিত করেছে নাপোলি। উদিনেসকে ঘরের মাঠে এক গোলে হারিয়ে শীর্ষ চারে রয়েছে রোমা। অন্যদিকে স্বাগতিক তুরিনোর বিপক্ষে পয়েন্ট ভাগাভাগি করেছে সফরকারী লাজিও।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]