ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৫ অক্টোবর ২০২১ ১০ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ২৫ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

হোটেলে তরুণী হত্যার পর সিরিয়াল রেপিস্ট আটক
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১, ৬:২৬ পিএম আপডেট: ২৫.০৯.২০২১ ৬:৩৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 249

কক্সবাজার হোটেলে চাঞ্চল্যকর তরুণী হত্যার প্রধান আসামি সাগর মিজিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০ এর সদস্যরা।

শনিবার (২৫ সেপ্টেম্বর) এক অভিযানের মাধ্যমে রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদ বাসস্ট্যান্ড টোলপ্লাজা এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে র‌্যাব।

এ সময় তার কাছ থেকে ভিকটিমের মোবাইলসহ মোট ৩ টি মোবাইল ও নগদ পনের হাজার টাকা উদ্ধার করা হয়। 

জানা গেছে, গ্রেফতার আসামি সাগর গত ১৮ সেপ্টেম্বর সকাল দশটার দিকে কক্সবাজার কলাতলী এলাকার ‘আমারী রিসোর্ট’ এর ১০৮ নম্বর রুম ভাড়া নেন। হোটেল কর্তৃপক্ষকে জানান ২০ সেপ্টেম্বর তার স্ত্রী ঢাকা থেকে আসবেন। তখন তাকে অন্য একটি ডাবল রুম দিতে হবে। সে অনুযায়ী গত ২০ তারিখে  আসামি সাগর তার স্ত্রীর পরিচয়ে এক তরুণীকে ‘আমারী রিসোর্ট’ এ নিয়ে আসেন এবং ৪০৮ নম্বর রুমে উঠেন। পরবর্তীতে ২১ তারিখে আনুমানিক দশটার দিকে হোটেল কর্তৃপক্ষ ওই কক্ষে কোনো সাড়া-শব্দ না পেলে তাদের মিস্ত্রি দ্বারা রুমটির দরজা ভেঙে তরুণির মৃত দেহ দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। 

গ্রেফতারকৃত আসামি সাগরের দেওয়া তথ্যমতে জানা যায়, পূর্ব পরিচয়ের সূত্র ধরে নিহত নারীকে স্ত্রী পরিচয়ে কক্সবাজার ‘আমারী রিসোর্ট’ এ নিয়ে যায়। রিসোর্টের উল্লিখিত কক্ষে নিয়ে ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করার একপর্যায়ে সাগরের সাথে ভিকটিমের ধস্তাধস্তি শুরু হয়। ধস্তাধস্তিকালে সাগর ভিকটিমের গলা চেপে ধরে দেওয়ালের সাথে ধাক্কা দিলে নারীটি মেঝেতে পরে যায়। নারীটিকে পুণরায় গলা টিপে ধরে পাশে থাকা গ্লাস দিয়ে দুই অথবা তিনবার সজোরে মাথায় আঘাত করে হত্যা করে। এরপর সাগর ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদ থেকে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামি সাগর একজন লম্পট। সে বিভিন্ন এলাকায় একাধিক নারীকে মিথ্যা প্রেমের ফাঁদে ফেলে অনৈতিক কর্মকাণ্ডে বাধ্য করেছে বলে জানা যায়। এছাড়াও সে বিভিন্ন স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীদের প্রেমের ফাঁদে ফেলে বিভিন্ন এলাকায় ঘুরতে নিয়ে কৌশলে জোরপূর্বক ধর্ষণ করত বলে জানা যায়। 
গ্রেফতারকৃত আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানা গেছে।

/আরএ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]