ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১ ৬ কার্তিক ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

সময়ের আলো কার্যালয়ে ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক
‘তৃণমূল পর্যায়ে ছাত্রলীগকে শক্তিশালী করতে দৃঢ় পদক্ষেপ’
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১১:২৪ পিএম আপডেট: ২৬.০৯.২০২১ ১২:০৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 1587

তৃণমূল পর্যায়ে ছাত্রলীগকে শক্তিশালী করতে দৃঢ় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে বলে জানালেন ছাত্রলীগের শীর্ষ দুই নেতা। শনিবার (২৫ সেপ্টেম্বর) সময়ের আলো কার্যালয় বিশেষ সাক্ষাৎকার প্রদানকালে এ কথা জানান ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

এ সময় ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জানান, মানবিক এক ছাত্র সংগঠন হিসেবে শিক্ষার্থীদের সহায়তায় কাজ করে যাচ্ছে ছাত্রলীগ। মহামারীকালে ছাত্রলীগ করোনায় মৃতদের সৎকারে ‘হ্যালো ছাত্রলীগ’ কার্যক্রম এবং কৃষকদের ধান কাটা-মাড়াইয়ে যে সহায়তা করেছে সে জন্য প্রধানমন্ত্রীও আমাদের প্রশংসা করেছেন। সাধারণের মাঝে এমনই এক ছাত্রলীগের প্রতিচ্ছবি স্থাপন করতে চাই আমরা।

ছাত্রলীগ সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য জানান, তৃণমূলকে শক্তিশালী করতে ছাত্রলীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করা জরুরি। আর এ জন্য কাজ করে যাচ্ছি আমরা। বিশেষ এক পরিস্থিতি দায়িত্ব গ্রহণের পর থেকে ছাত্রলীগের কমিটি প্রদানে কেন্দ্রের থেকে স্থানীয় নেতৃবৃন্দের সিদ্ধান্তকে বেশি সম্মান প্রদান করেছি আমরা। আশা করছি করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকলে আগামী কয়েক মাসের মধ্যে সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে যাবে এবং সকল স্থানে খুব দ্রুত পূর্ণাঙ্গ কমিটি প্রদান করবে ছাত্রলীগ।

এ সময় ছাত্র সংগঠনের এই দুই শীর্ষ নেতৃবৃন্দ সময়ের আলো কার্যালয় পরিদর্শন করেন। পত্রিকা প্রকাশ নিয়ে সাধারণ আগ্রহের কারণেই তারা বিভিন্ন কার্যক্রম দেখেনে এবং সময়ের আলোকে ধন্যবাদ জানান। এ সময় তারা সময়ের আলোর নির্বাহী সম্পাদক হারুন উর রশীদের সঙ্গে বিভিন্ন বিষয়ে মতামত ব্যক্ত করেন। তারা বলেন, ‘সত্য প্রকাশে আপসহীন’ সময়ের আলোর এ বলিষ্ঠ স্লোগানের মতোই জাতীয় দৈনিকটি কাজ করছে। এ কাজ সাহসিকতার সঙ্গে এগিয়ে নিয়ে যাক, সেই প্রত্যাশা ব্যক্ত করেন তারা।

/আরএ/




এই ক্যাটেগরির আরো সংবাদ


সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]