ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৫ অক্টোবর ২০২১ ১০ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ২৫ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

স্বামীর নির্যাতনে শিশুসন্তানসহ গোয়ালঘরে গৃহবধূ
মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২৬ সেপ্টেম্বর, ২০২১, ৮:৪৬ এএম | অনলাইন সংস্করণ  Count : 84

মিঠাপুকুরে ১ লাখ টাকা যৌতুকের দাবিতে সুরজাহান বেগম নামে এক গৃহবধূকে নির্যাতন করেছে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। অত্যাচার থেকে রক্ষা পেতে শিশুসন্তান নিয়ে গোয়ালঘরে রাত কাটিয়েছেন ওই নারী। ভোর হতেই আবারও শারীরিক নির্যাতন শুরু হলে পালিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। উপজেলার খোড়াগাছ ইউনিয়নের রূপসী গ্রামের সাইফুল ইসলামের মেয়ে সুরজাহান।

সুরজাহানের পরিবার জানায়, ৩ বছর আগে লতিবপুর ইউনিয়নের তনকা মামুদপুর গ্রামের মহুবুল হকের ছেলে শাহিন মিয়ার সঙ্গে বিয়ে হয়। তাদের ২ বছরের একটি ছেলে রয়েছে। সন্তান হওয়ার কিছুদিন পর থেকেই যৌতুকের দাবিতে সুরজাহানের ওপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করে শাহিন। মেয়ের সুখের কথা ভেবে বিভিন্ন আসবাবপত্র ও নগদ ৮০ হাজার টাকা দেন সুরজাহানের রিকশাচালক বাবা। কিন্তু আরও যৌতুকের দাবিতে সুরজাহানের ওপর অমানবিক নির্যাতন চালায় শাহিন ও তার পরিবারের লোকজন।

এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করেন ওই নারী। কিন্তু মামলা নেয়নি পুলিশ। এ ব্যাপারে মিঠাপুকুর থানার এসআই মমিনুর রহমান বলেন, স্বামী-স্ত্রীর ঝামেলা হয়েছে। থানায় কেন? তারা আদালতে যাবে। ওসি মোস্তাফিজার রহমান বলেন, আমি নতুন এসেছি। তারা থানায় আসলে বিষয়টির সমাধান করার চেষ্টা করব।

/জেডও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]